‘প্রজেক্ট কে’-তে প্রভাসের ফার্স্ট লুক প্রকাশ

টিবিএন ডেস্ক

জুলাই ২০ ২০২৩, ৪:২৩

প্রজেক্ট কে সিনেমায় প্রভাস। ছবি: টুইটার

প্রজেক্ট কে সিনেমায় প্রভাস। ছবি: টুইটার

  • 0

নাগ অশ্বিন পরিচালিত নতুন সিনেমা প্রজেক্ট কে-তে দিপিকা পাডুকোনের ফার্স্ট লুক প্রকাশের একদিন পর সিনেমার নায়ক প্রভাসের ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে।

এতে প্রভাসকে লম্বা চুলে বর্ম পরা একজন যোদ্ধা হিসেবে দেখানো হয়েছে। ফার্স্ট লুকে নতজানু ভঙ্গিতে দেখা যাচ্ছে ভারতের অন্যতম জনপ্রিয় এ অভিনেতাকে।

প্রথম ঝলকটি প্রভাস ও প্রজেক্ট কে প্রযোজক বৈজয়ন্তি মুভিস সামাজিক মাধ্যমে পোস্ট করেছে। প্রযোজক প্রতিষ্ঠান লিখেছে, ‘হিরো জেগে উঠেছে। এবার খেল পরিবর্তন হবে।’

অন্যদিকে ইনস্টাগ্রামে নিজের ফার্স্ট লুক প্রকাশ করে প্রভাস লেখেন, ‘এই হলো প্রজেক্ট কে-র প্রথম লুক। আশা করি আপনাদের ভালো লাগবে।’

প্রজেক্ট কে-তে অভিনয় করেছেন প্রভাস, দিপিকা পাড়ুকোন, অমিতাভ বচ্চন, কমল হাসান ও দিশা পাটনি। ছবিটি আগামী বছরের ১২ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

ক্যালিফোর্নিয়ার স্যান ডিয়েগো কমিকনে (এসডিসিসি) জায়গা করে নিয়েছে ভারতের বিগ-বাজেট এই সায়েন্স ফিকশন। ১৯ জুলাই এসডিসিসির উদ্বোধনী অনুষ্ঠানে মুভিটির এক্সক্লুসিভ ফুটেজ রিলিজ দেয়ার কথা রয়েছে।
পরদিন ‘দিস ইজ প্রজেক্ট কে: ফার্স্ট গ্লিম্পস অফ ইন্ডিয়াস মিথো-সাই-ফাই এপিক’ শিরোনামে একটি প্যানেল হোস্ট করবেন সিনেমাটির কলাকুশলীরা। সেখানে উপস্থিত থাকবেন প্রভাস ও কমল হাসান। এরপর ছবিটির টিজার ট্রেলার ও মুক্তির তারিখ প্রকাশ করা হবে। মঞ্চে একটি পারফরম্যান্সেও অংশ নেবেন তারা।

আরও পড়ুন: স্যান ডিয়েগো কমিকনে ভারতীয় সিনেমা ‘প্রজেক্ট কে’

সিনেমার প্রযোজকদের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, ‘এক্সক্লুসিভ এ ইভেন্টটি অতিথিদেরকে ভারতের চিত্তাকর্ষক গল্প, ভবিষ্যত সেটিং ও স্পাইস পাঙ্ক নান্দনিকতার সঙ্গে পরিচয় করিয়ে দেবে।’ অনুষ্ঠানটি স্পন্সার করবে রানা দাগ্গুবতীর স্পিরিট মিডিয়া।

আরও পড়ুন: হলিউডে ধর্মঘটের পেছনে যেসব কারণ

স্যান ডিয়েগো কমিকনে দিপিকা পাড়ুকোনেরও উপস্থিত থাকার কথা ছিল। কিন্তু তিনি দ্য স্ক্রিন অ্যাকটরস গিল্ড-এর সদস্য হওয়ায় উপস্থিত থাকবেন না। কেননা হলিউডে দ্য স্ক্রিন অ্যাক্টর্স গিল্ড (এসএজি) ও অ্যামেরিকান ফেডারেশন অফ টেলিভিশন অ্যান্ড রেডিও আর্টিস্টস-এর (এএফটিআরএ) যৌথ আন্দোলন চলছে।


0 মন্তব্য

মন্তব্য করুন