ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ছেন দে হেয়া

টিবিএন ডেস্ক

জুলাই ১০ ২০২৩, ১৭:২১

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ঘোষণা দিয়েছেন ডেভিড দে হেয়া। ফাইল ছবি

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়ার ঘোষণা দিয়েছেন ডেভিড দে হেয়া। ফাইল ছবি

  • 0

ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে নতুন চুক্তির ব্যপারে বনিবনা না হওয়ায় এই গ্রীষ্মে ১২ বছরের সম্পর্ক ছিন্ন করে ক্লাব ছাড়ার ঘোষণা দিয়েছেন ডেভিড দে হেয়া।

দে হেয়া জানিয়েছেন, ক্যারিয়ারে নতুন চ্যালেঞ্জের জন্য এটাই সঠিক সময়। অ্যাথলেটিকো মাদ্রিদ থেকে ২০১১ সালে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন দে হেয়া।

দে হেয়া বলেন, ‘ম্যানচেস্টার ইউনাইটেডের সব সমর্থককে আমি এ বিদায় বার্তা পাঠাচ্ছি। আমি যে ভালোবাসা গত ১২ বছর ধরে পেয়ে আসছি তার জন্য অশেষ কৃতজ্ঞতা। আমার প্রিয় স্যার এলেক্স ফার্গুসন যখন আমাকে এ ক্লাবে আনার পর থেকে আমরা একসঙ্গে অনেক কিছু অর্জন করেছি। গর্বের সঙ্গে সব সময় এই জার্সিটি গায়ে জড়িয়েছি। কবেল সৌভাগ্যবান খেলোয়াড়দেরই এ ক্লাবে প্রতিনিধিত্ব করার সুযোগ হয়।’

তিনি আরও বলেন, ‘ক্যারিয়ারের নতুন চ্যালেঞ্জ নেয়ার সঠিক সময় এসেছে এখন। নিজেকে নতুন এক পরিবেশে নিয়ে যাবার জন্য মুখিয়ে আছি। আজীবন ম্যানচেস্টার ইউনাইটেড আমার হৃদয়ে থাকবে।’

দে হেয়া ইউনাইটেডের জার্সিতে মোট ৫৪৫টি ম্যাচ খেলেছেন। স্যার এলেক্স ফার্গুসনের অধীনে ১০১২-১৩ মৌসুমে প্রিমিয়ার লিগ শিরোপা ছাড়াও ইউনাইটেডের হয়ে ২০১৬ সালে এফএ কাপ, ২০১৭ ও ২০২১ সালে ক্যারাবাও কাপ এবং ২০১৭ সালে ইউরোপা লিগ জয় করেছেন দে হেয়া।

ম্যানচেস্টার ইউনাইটেড ইতোমধ্যে ইন্টার মিলান থেকে ক্যামেরুনের গোলকিপার আন্দ্রে ওনানাকে আনার ব্যাপারে কথা বলছে।


0 মন্তব্য

মন্তব্য করুন