মেট গালা ২০২৩: স্মরণ করা হবে কার্ল ল্যাগারফেল্ডকে

টিবিএন ডেস্ক

এপ্রিল ১২ ২০২৩, ১৭:০৮

মেট গালা ২০২৩: স্মরণ করা হবে কার্ল ল্যাগারফেল্ডকে
  • 0

শ্যানেলের সাবেক ডিযাইনার কার্ল ল্যাগারফেল্ডকে উৎসর্গ করে সাজানো হয়েছে ফ্যাশন জগতের সবচেয়ে জাঁকজমকপূর্ণ রাত ‘মেট গালা'র এ বছরের আয়োজন।

ভোগ ম্যাগাযিনের মে মাসের সংস্করণে এবারের আয়োজনের আদ্যপান্ত প্রকাশ করা হয়েছে। জানানো হয়েছে, এবারের আয়োজন হবে আগামী ১ মে নিউ ইয়র্কের মেট্রোপলিটন মিউযিয়াম অফ আর্টস-এ।

ভোগ ডিজিটালের সম্পাদক চিওমা নাদি জানান, এবারের মেট গালাতে কার্লের ১৫০টি সৃষ্টির প্রদর্শনী হতে যাচ্ছে। ৬০ বছরের ক্যারিয়ারে ক্লোয়ি ও ফেন্ডির ব্যানারসহ নিজের নামেও অনেক কাজ করেছেন কার্ল। এ নিয়ে বিস্তারিত এসেছে ভোগের মে সংস্করণে।

এতে ১০ জন মডেলের কথা বলা হয়েছে, যাদের সঙ্গে কাজ করতে পছন্দ করতেন কার্ল ল্যাগারফেল্ড। নাওমি ক্যাম্পবেল থেকে কেন্ডাল জেনার- সবার পোশাকের ডিযাইন এসেছে এই একজনেরই কল্পনা থেকে। কার্লের ডিযাইন থেকেই অনুপ্রেরণা নিচ্ছেন নতুনরা। 

ভোগের এই সংস্করণে ছাপানো ছবিগুলো তুলেছেন ফটোগ্রাফার অ্যানি লিবোভিটয। প্যারিসের বিখ্যাত গ্র্যান্ড প্যালেতে ছবিগুলো তোলা হয়। ভোগের প্রধান সম্পাদক অ্যানা উইন্টর লিখেছেন, কার্লের প্রতি শ্রদ্ধা জানানো মানে জীবনের প্রতি শ্রদ্ধা জানানো। ফ্যাশন জগতের সবাই প্রতিনিয়ত তাকে স্মরণ করবেন।

চিওমা নাদি জানান, সৃজনশীলতার মঞ্চ হচ্ছে ‘মেট গালার’ লাল গালিচা। তাই সবার নজর থাকবে সেদিকে। মেট গালাতে কার্লের প্রিয় বিড়াল ‘শুপেট’-কে আমন্ত্রণ জানানো হয়েছে। লাল গালিচায় দেখা মিলতে পারে কার্লের এই প্রিয় বিড়ালটির।


0 মন্তব্য

মন্তব্য করুন