মায়ামিতে পৌঁছেছেন মেসি; রোববার প্রেজেন্টেশন

টিবিএন ডেস্ক

জুলাই ১২ ২০২৩, ১:০৫

মায়ামির বিমানবন্দরে স্ত্রী-সন্তানসহ লিওনেল মেসি। ছবি: টুইটার

মায়ামির বিমানবন্দরে স্ত্রী-সন্তানসহ লিওনেল মেসি। ছবি: টুইটার

  • 0

মেজর লিগ সকারে (এমএলএস) খেলার জন্য অ্যামেরিকা পৌঁছেছেন সকার কিংবদন্তি লিওনেল মেসি। ইউরোপিয়ান মৌসুমের ব্যস্ততা শেষে ছুটি কাটিয়ে মঙ্গলবার দুপুরে মায়ামি পৌঁছান আর্জেন্টাইন অধিনায়ক।

এমএলএস ক্লাব ইন্টার মায়ামির হয়ে খেলবেন মেসি। রোববার ফ্লোরিডার ফোর্ট লডারহিলের ডিআরভি পিঙ্ক স্টেডিয়ামে দর্শকদের সামনে উপস্থাপন করা হবে সাতবারের ব্যলন ডরজয়ী তারকাকে।

প্যারিস সেইন্ট জার্মেইয়ের (পিএসজি) সঙ্গে চুক্তি শেষে সাবেক সকার তারকা ডেভিড বেকহ্যামের মালিকানাধীন ক্লাব ইন্টার মায়ামিতে খেলার সিদ্ধান্ত নেন মেসি। ফ্রি-এজেন্ট হিসেবে ফ্লোরিডার এ ক্লাবে যোগ দিয়েছেন তিনি।

মেসির আগমন উপলক্ষে নতুন সাজে সাজানো হয়েছে পিঙ্ক স্টেডিয়াম ও এর আশেপাশের এলাকাকে। বড় পোস্টারের পাশাপাশি আঁকা হয়েছে একাধিক মুর‍্যাল। ১৮ হাজার ধারণ ক্ষমতাসম্পন্ন স্টেডিয়ামের রোববারের টিকিট এরই মধ্যে বিক্রি শেষ। এরপরও ভক্তদের আগ্রহ তুঙ্গে।

বিশ্বের নানা প্রান্ত থেকে এরই মধ্যে তারা ব্যানার, ফেস্টুন ও মেসির কাট-আউট নিয়ে ভিড় করেছেন ফ্লোরিডায়।

ইন্টার মায়ামি ক্লাবের সামনে মেসি ভক্তদের একাংশ। ছবি: টুইটার

শুধু মেসি-ই নন, স্পেন ও বার্সেলোনার সাবেক মিডফিল্ডার সার্হিও বুস্কেতসকেও দলে টেনেছে ইন্টার মায়ামি। দলে টানার চেষ্টা করছে সার্হিও রামোস, ইডেন অ্যাজার ও জোর্দি আলবার মতো বড় তারকাদেরও।

মেসি ও তার সতীর্থদের সামনে চ্যালেঞ্জ থাকবে পয়েন্ট টেবিলে মায়ামির অবস্থানকে উন্নত করা। লিগের ইস্টার্ন কনফারেন্সের ১৫ দলের মধ্যে সবশেষ অবস্থানে আছে মায়ামি।


0 মন্তব্য

মন্তব্য করুন