লাস ভেগাস স্কুলে গুলিতে আহত ১, সন্দেহভাজনকে খুঁজছে পুলিশ

টিবিএন ডেস্ক

মে ৯ ২০২৩, ২০:৫৩

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • 0

লাস ভেগাসের শহরতলির একটি মিডল স্কুলে সোমবার গুলিতে একজন আহত হয়েছেন। কর্তৃপক্ষ জানিয়েছে, এ ঘটনায় সন্দেহভাজন অস্ত্রধারীকে খুঁজছে পুলিশ।

আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা সোমবার বিকেলে সংবাদ সম্মেলনে জানান, অ্যাড ভন টবেল মিডল স্কুলে গুলির ঘটনায় জড়িতকে শনাক্ত করা সম্ভব হয়নি। তবে এটি বিচ্ছিন্ন ঘটনা, স্কুলটির জন্য আর কোনো হুমকি নেই।

লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশের ক্যাপ্টেন নয়েল রবার্টস ব্রিফিংয়ে বলেন, ‘সোমবার দুপুরে গুলির ঘটনা ঘটে। তবে স্কুলের কোনো শিক্ষার্থী আহত হয়নি।’

হামলার পরপরই স্কুলের প্রিন্সিপাল অভিভাবকদের উদ্দেশে একটি চিঠিতে লেখেন, স্কুল ক্যাম্পাসের ভেতরে, তবে মূল ভবনের বাইরে এই গুলি চালানো হয়েছে। ভবনের বাইরে গুলিতে একজন আহত হয়েছেন এবং সব শিক্ষার্থী তাদের শ্রেণিকক্ষে নিরাপদে আছে।

আহত ব্যক্তিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে, তবে কর্তৃপক্ষ তার অবস্থা নিশ্চিত করেনি। এমনকি গুলিবিদ্ধ ব্যক্তি স্কুলের কর্মচারী কিনা তাও জানায়নি পুলিশ। 

শ্যুটিংয়ের পর এক বিবৃতিতে ক্লার্ক কাউন্টি স্কুলের ডিসট্রিক্ট সুপারিন্টেন্ডেন্ট যেসুস জারা বলেন, ‘আমাদের স্টাফ মেম্বার এবং তার পরিবারের প্রতি সহানুভূতি প্রকাশ করছি। আমরা তার দ্রুত সুস্থতা কামনা করি।’


0 মন্তব্য

মন্তব্য করুন