কুমিরের মুখ থেকে বের হলো নিখোঁজ শিশুর মরদেহ

টিবিএন ডেস্ক

এপ্রিল ২ ২০২৩, ২০:০৩

কুমিরের মুখ থেকে বের হলো নিখোঁজ শিশুর মরদেহ
  • 0

ফ্লোরিডায় নিহত এক নারীর নিখোঁজ শিশুসন্তানকে মৃত অবস্থায় কুমিরের মুখ থেকে উদ্ধার করা হয়েছে। শিশুর বাবার বিরুদ্ধে তোলা হয়েছে দুজনকে হত্যার অভিযোগ।

ফ্লোরিডার সেন্ট পিটার্সবার্গের ডেল হোমস পার্কের কাছে লেক ম্যাগোইরে শুক্রবার শিশুটির মরদেহ পেয়েছে পুলিশ। সেটি লেকের কুমিরের মুখে ছিল। এর আগেরদিন একটি অ্যাপার্টমেন্টে পাওয়া গেছে শিশুর মা পাসুন জেফেরির রক্তাক্ত মরদেহ। সিএসবির প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।

সংবাদ সম্মেলন করে সেন্ট পিটার্সবার্গ পুলিশ চিফ অ্যান্থনি হলোওয়ে জানান, জেফেরির মরদেহ উদ্ধারের সময় জানা যায় তার দুই বছরের ছেলে টায়লেন মোজলে নিখোঁজ। সেখান থেকে পালিয়ে গিয়েছিলেন টায়লেনের বাবা থমাস মোজলেকে। পরে পুলিশ অভিযান চালিয়ে মায়ের বাড়ি থেকে মোজলেকে গ্রেপ্তার করে। 

তদন্তের জেরে টায়লেনকে খুঁজতে শুক্রবার লেক ম্যাগোইরে পৌঁছায় পুলিশের একটি দল। সেখানে একটি কুমিরের মুখে সন্দেহজনক কিছু দেখেন তারা। এরপর গুলি ছুড়লে কুমির মুখ থেকে সেটি ফেলে দিয়ে সরে যায়। সেটি উদ্ধার করে পুলিশ দেখে তা টায়লেনের মরদেহ। গুলিতে কুমিরটিও মারা যায়।

পুলিশ চিফ বলেন, ‘আমরা টায়লেনকে এভাবে পাব ভাবিনি।’

তিনি জানান, কেন মা-ছেলেকে হত্যা করা হলো তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে মোজলের বিরুদ্ধে দুজনকে হত্যার অভিযোগে দুটি ফার্স্ট ডিগ্রি চার্জ করা হবে।

 


0 মন্তব্য

মন্তব্য করুন