দুই সপ্তাহ না পেরোতেই মারডক-স্মিথের সম্পর্কে ফাটল

টিবিএন ডেস্ক

এপ্রিল ৫ ২০২৩, ২১:৪০

রুপার্ট মারডক ও অ্যান লেযলি স্মিথ

রুপার্ট মারডক ও অ্যান লেযলি স্মিথ

  • 0

ইনগেযমেন্টের অর্ধেক মাস না পেরোতেই শোনা যাচ্ছে রুপার্ট মারডক ও অ্যান লেযলি স্মিথের বিচ্ছেদ গুঞ্জন। বিশিষ্ট এই মিডিয়া ব্যক্তিত্ব তার বাগদত্তা লেযলি স্মিথের মতাদর্শের সঙ্গে মানিয়ে নিতে না পেরে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে দাবি করেছে ভ্যানিটি ফেয়ার ম্যাগাযিন।

চতুর্থ স্ত্রী জেরি হলের সঙ্গে ২০২২ সালে বিচ্ছেদের পর সাবেক পুলিশ কর্মকর্তা লেযলি স্মিথের সঙ্গে ঘর বাঁধার পরিকল্পনা করেন ৯২ বছর বয়সী এই নিউয বিযনেস ম্যাগনেট।

ঘনিষ্ঠ সূত্রের বরাতে ভ্যানিটি ফেয়ার ম্যাগাযিন জানিয়েছে, স্মিথের ‘ইভানযেলিক্যাল’ মতাদর্শ প্রচারে অস্বস্তিবোধ করছিলেন মারডক। তবে এ নিয়ে মারডকের কোনো মন্তব্য পাওয়া যায়নি।

স্মিথ-মারডকের প্রথম দেখা হয় ক্যালিফোর্নিয়ায়। ২০২২ সালের সেপ্টেম্বর মাসে মারডকের বাড়ির এক অনুষ্ঠানে।

গত ১৭ মার্চ সেন্ট প্যাট্রিকস ডে তে স্মিথকে আনুষ্ঠানিকভাবে প্রেমের প্রস্তাব দেন মারডক।

মারডক আরও জানান, তারা একে অপরের প্রেমে মশগুল। ইনগেযমেন্ট সেড়েছেন; এই গ্রীষ্মের শেষে বিয়ে। হানিমুনে ক্যালিফোর্নিয়া, মন্টানা, নিউ ইয়র্ক এবং বৃটেইন ঘুরে বেড়ানোর পরিকল্পনা ছিল এই যুগলের।

নিউ ইয়র্ক পোস্টকে দেয়া এক বিবৃতিতে গত মাসে মারডক জানিয়েছিলেন, স্মিথের সঙ্গে সম্পর্কে তিনি বেজায় খুশী। দুজনই জীবনের বাকিটা সময় একসঙ্গে কাটাতে চান।

স্মিথও মারডককে নিয়ে বেশ খুশি ছিলেন। নিউইয়র্ক পোস্টকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন, ‘আমাদের সম্পর্ক ঈশ্বরের কাছ থেকে আসা উপহার। ১৪ বছর হয়ে গেছে আমি বিধবা। রুপার্টের সঙ্গে আমার বোঝাপড়া ভাল, আমাদের চিন্তা-ভাবনাতেও অনেক মিল আছে।’


0 মন্তব্য

মন্তব্য করুন