জয়া গেলেন জাপান

টিবিএন ডেস্ক

এপ্রিল ৫ ২০২৩, ২২:৪০

জয়া গেলেন জাপান
  • 0

‘হিরোশিমা শুধু হত্যা, মৃত্যু আর হাহাকার নয়। সকল অন্যায় মৃত্যু ও হত্যাকাণ্ডের বিরুদ্ধে শোক, শান্তি ও জীবনের উত্থানও বটে। রবীন্দ্রনাথ লিখেছিলেন “সম্মুখে শান্তির পারাবার.. ভাসাও তরণী”!

জাপানের হিরোশিমা পিস মেমোরিয়াল পার্কে তোলা ছবির সঙ্গে এই ক্যাপশন জুড়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন বাংলাদেশের অভিনয়শিল্পী জয়া আহসান। ইনস্টাগ্রামে দেখা গেল জাপানের বিভিন্ন জায়গায় তোলা তার আরও কিছু ছবি।

তিনি কি জাপানে ঘুরতে গিয়েছেন, না কি কোনো ছবির শুটিংয়ে? 

জাপান থেকে জয়া জানালেন, ঘুরতেই গিয়েছেন।

আনন্দবাজার পত্রিকাকে তিনি বললেন, ‘শুটিং নয়, ঘুরতেই এসেছি। পরিবারের সঙ্গে এসেছি। আগে কখনও জাপানে আসিনি। দীর্ঘদিন ধরেই এ রকম একটা ভ্রমণের পরিকল্পনা ছিল। সবাই মিলে পুরো দেশটা ঘুরে দেখছি, খুব মজা করছি।’

এক-দুইদিন নয়, প্রায় ২০ দিনের শিডিউল তার। এরই মধ্যে জাপানের একাধিক জায়গা ঘুরে ফেলেছেন ‘বিসর্জন’ ছবির এই অভিনয়শিল্পী। হিরোশিমায় গিয়েছিলেন বুধবার।

জয়া বললেন, ‘একদম টুরিস্টের মতো ঘুরে বেড়াচ্ছি। হোক্কাইডো, সাপোরো, টোকিয়ো ঘুরে নিয়েছি। তারপর কিয়োটো এবং ওসাকা। নতুন দেশ, নতুন অভিজ্ঞতা। খুব ভাল লাগছে।‘

সম্প্রতি অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালিত হিন্দি ছবি ‘কড়ক সিং’ এর শুটিং শেষ করেছেন জয়া। এই ছবির মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। 

নতুন কিছু বাংলা সিনেমা নিয়েও আলোচনা চলছে বলে জানালেন তিনি।


0 মন্তব্য

মন্তব্য করুন