টিনা টার্নারের মৃত্যুতে বিয়ন্সেসহ তারকাদের শোক

টিবিএন ডেস্ক

মে ২৬ ২০২৩, ১:২৮

একসঙ্গে গাইছেন টিনা টার্নার ও বিয়ন্সে। ছবি: সংগৃহীত

একসঙ্গে গাইছেন টিনা টার্নার ও বিয়ন্সে। ছবি: সংগৃহীত

  • 0

পপ কিংবদন্তি টিনা টার্নারের মৃত্যুতে শোক জানিয়েছেন বিয়ন্সে নোয়েলসসহ সঙ্গীত ও বিনোদন জগতের তারকারা।

পপ তারকা বিয়ন্সে নিজের ওয়েবসাইটে দেয়া এক বিবৃতিতে বলেন, ‘প্রিয় রানি, তোমাকে অসীম ভালোবাসা জানাই। অনুপ্রেরণা দেয়ার জন্য ও আমার পথকে সহজ করে দেয়ার জন্য কৃতজ্ঞতা জানাই। তুমি একজন দয়ালু ও সুন্দর হৃদয়ের মানুষ যে কিনা আমাদের শক্তি দিয়েছে ও টিকে থাকার পথ দেখিয়েছে। তুমি আজীবন আমাদের মাঝে থাকবে'। 

২০০৮ সালের গ্র্যামি অ্যাওয়ার্ডসে  টিনা ও বিয়ন্সে একসঙ্গে ‘প্রাউড ম্যারি’ গানটি গেয়েছিলেন। ওই পারফরম্যান্সের একটি ছবি ওয়েবসাইটে পোস্ট করেন বিয়ন্সে।

বিয়ন্সের পাশাপাশি অপরাহ উইনফ্রে, অ্যাঞ্জেলা ব্যাসেট, ডায়ানা রস, গায়িকা আলিসিয়া কিস, সিয়েরা, মিক জ্যাগারসহ অন্য তারকারা টিনাকে শেষ শ্রদ্ধা জানান।  

আলিসিয়া কিস ইনস্টাগ্রামে এক পোস্টে লেখেন, ‘প্রথমদিন মিস টিনাকে দেখে বিশ্বাস হচ্ছিল না যে আমি তার সামনে দাঁড়িয়ে আছি। অসাধারণ একজন মহিলা। কী তার জীবন! তিনি একজন যোদ্ধা। আপনার গানের মাধ্যমে অন্যরা অনুপ্রেরণা পায়। আপনাকে হৃদয়ের গভীর থেকে ধন্যবাদ জানাই। শান্তিতে থাকুন। আমরা আপনাকে অপরিসীম ভালোবাসা জানাই।' 

রক কিংবদন্তি মিক জ্যাগারও ইন্সটাগ্রামে শোকবার্তা দিয়েছেন। তিনি এক পোস্টে লিখেছেন, ‘প্রিয় বন্ধু টিনা টার্নারের মৃত্যুতে শোকাহত। তিনি একজন অত্যন্ত প্রতিভাবান গায়িকা ছিলেন। একইসঙ্গে খুবই মজার ও অনুপ্রেরণার মানুষ ছিলেন। ছোটবেলায় তিনি আমাকে অনেক কিছু শিখিয়েছেন। তাকে কখনও ভুলব না’।

টিভি উপস্থাপিকা অপরাহ উইনফ্রে তার ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ‘আমি টিনা টার্নারের একজন ভক্ত। তাকে দেখতে বিভিন্ন অনুষ্ঠানে যেতাম। আস্তে আস্তে আমরা সত্যিকারের বন্ধুতে পরিণত হই। তিনি শুধু আমার জন্যই না, সারা বিশ্বের মানুষের কাছে রোল মডেল হিসেবে পরিচিত। তিনি রক অ্যান্ড রোল জগতে আজীবন রাজত্ব করে যাবেন। টিনা প্রতিটি নারীদের নিজের গন্ডির বাইরে গিয়ে দুনিয়া দেখায় অনুপ্রানিত করেন’। 


0 মন্তব্য

মন্তব্য করুন