গাড়িতে ৩ মেরিনের রহস্যময় মৃত্যু

টিবিএন ডেস্ক

জুলাই ২৬ ২০২৩, ১১:৪৪

নিহত মেরিন সদস্য (বাঁ থেকে) মের‍্যাক্স সি. ডকেরি, ট্যানার জে. ক্যালটেনবার্গ ও ইভান আর. গার্সিয়া। ছবি: সংগৃহীত

নিহত মেরিন সদস্য (বাঁ থেকে) মের‍্যাক্স সি. ডকেরি, ট্যানার জে. ক্যালটেনবার্গ ও ইভান আর. গার্সিয়া। ছবি: সংগৃহীত

  • 0

অ্যামেরিকার নর্থ ক্যারোলাইনার একটি গ্যাস স্টেশনে গত রোববার গাড়ি থেকে উদ্ধার মরদেহগুলো তিন মেরিন সদস্যের বলে নিশ্চিত করেছে ইউএস মেরিন কর্পস। ঘটনাস্থলের কাছে সামরিক প্রশিক্ষণ ক্যাম্প লুযার্নে তারা মোটর ভেহিক্যাল অপারেটর হিসেবে নিযুক্ত ছিলেন। তাদের মৃত্যুর কারণ এখনও জানা যায়নি।

মৃত মেরিন ল্যান্স কর্পোরালরা হলেন, উইসকনসিনের ১৯ বছর বয়সী ট্যানার জে. ক্যালটেনবার্গ, ওকলাহোমার ২৩ বছর বয়সী মের‍্যাক্স সি. ডকেরি এবং ফ্লোরিডার ২৩ বছর বয়সী ইভান আর. গার্সিয়া।

পেন্ডার কাউন্টি শেরিফ অফিস জানিয়েছে, রোববার সকালে ক্যাম্প থেকে কিছু দূরে হ্যাম্পস্টেড কনভেনিয়েন্স স্টোরের স্পিডওয়েতে পার্ক করা লেক্সাস সেডান গাড়ির ভেতর ওই তিন জনকে মৃত অবস্থায় পাওয়া যায়। তাদের পরিচয় মঙ্গলবার প্রকাশ করা হয়।

প্রাথমিক তদন্তে মৃত্যুর পেছনে কোনো হামলা, অস্ত্র বা মাদকের আলামত পাওয়া যায়নি। জানা যায়নি, তারা তিন জন কোথায় যাচ্ছিলেন। ধারণা করা হচ্ছে, কার্বন মনোক্সাইড বিষক্রিয়ায় মৃত্যু হয়ে থাকতে পারে। তবে বুধবার ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।

শেরিফ অফিস কর্মকর্তা সার্জেন্ট চেস্টার ওয়ার্ড বলেন, ‘মনে হচ্ছে এটি দুর্ঘটনাজনিত মৃত্যু।’

সেকেন্ড মেরিন লজিস্টিক গ্রুপের কমান্ডিং জেনারেল ব্রিগেডিয়ার জেনারেল মাইকেল ম্যাকউইলিয়ামস মৃতদের পরিবার, বন্ধু ও সহকর্মীদের প্রতি সহানুভূতি ও সমবেদনা জানিয়েছেন। তিনি বলেন, ‘মেরিন সদস্যদের মৃত্যুতে যাদের উপর প্রভাব পড়েছে, এই কঠিন সময়ে তাদের সব রকম প্রয়োজনীয় সহায়তা দিয়ে পাশে থাকাটাই এখন আমাদের লক্ষ্য।’


0 মন্তব্য

মন্তব্য করুন