নিউ মেক্সিকোয় সিনেমা হলে গুলিতে নিহত ১

টিবিএন ডেস্ক

জুন ২৭ ২০২৩, ২১:৫০

নিউ মেক্সিকোর এই মুভি থিয়েটারে গুলিতে নিহত হয়েছেন একজন। ছবি: সংগৃহীত

নিউ মেক্সিকোর এই মুভি থিয়েটারে গুলিতে নিহত হয়েছেন একজন। ছবি: সংগৃহীত

  • 0

নিউ মেক্সিকোর অ্যালবুকুয়ার্কে সেঞ্চুরি ফোরটিন মুভি থিয়েটারে সিট নিয়ে বিরোধের জেরে সন্দেহভাজনের গুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে গুলিবিদ্ধ ১৯ বছর বয়সী এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সোমবার জানিয়েছে, রোববার সন্ধ্যায় ইন্টারস্টেইট হাইওয়ের পাশে একটি সিনেমা হলে আসন নিয়ে তর্কের জেরে এক দর্শক গুলিতে নিহত হন। সে সময় হলে থাকা অন্য দর্শকরা ভয়ে পালিয়ে যান।

গুলির ঘটনায় এনরিক প্যাডিলার নামের এক কিশোরের বিরুদ্ধে মেট্রোপলিটন আদালতে অভিযোগ করেছে অ্যালবুকুয়ার্ক পুলিশ কর্তৃপক্ষ।

তবে পুলিশের মুখপাত্র গিলবার্ট গ্যালেগোস বলেন, সোমবার সন্ধ্যায় গুলিবিদ্ধ অবস্থায় চিকিৎসার জন্য প্যাডিলা হাসপাতালে পুলিশি পাহারায় ছিলেন।

ঘটনার এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, প্যাডিলা তার প্রেমিকার সঙ্গে থিয়েটারে এসে দেখতে পান তাদের বুক করা সিটে অন্য দম্পতি বসে আছেন।

পুলিশের দাবি, দুই জুটির বাকবিতণ্ডা থামাতে চেষ্টা করেন থিয়েটার কর্মীরা। তবে তারা ব্যর্থ হন। তর্কের একপর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হয় ও পরে গুলির শব্দ শোনা যায়।

গুলিতে ৫২ বছর বয়সী মাইকেল টেনেরিও ঘটনাস্থলেই নিহত হন। তার স্ত্রী টিনা টেনেরিও জানান, মাইকেল নিরস্ত্র ছিলেন।

প্রাথমিক তদন্তে পুলিশ জানায়, সন্দেহভাজন অস্ত্রধারী গুলির পর পালিয়ে যান ও প্যাডিলা আহত অবস্থায় একটি ঝোপের আড়ালে আশ্রয় নেয়।

অবশ্য তাদের ধারণা, ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া অস্ত্রের মালিক প্যাডিলা। গুলিও তিনিই ছুড়েছিলেন।

তার বিরুদ্ধে একটি ফৌজাদারি অভিযোগ ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। এছাড়া প্যাডিলার বিরুদ্ধে হত্যা, জনসমাগমে গুলি চালানো ও তথ্য-প্রমাণ লুকিয়ে জালিয়াতির অভিযোগ আনা হয়েছে।


0 মন্তব্য

মন্তব্য করুন