আফগানিস্তান সিরিজের প্রস্তুতিতে নেই মাহমুদুল্লাহ

টিবিএন ডেস্ক

মে ৩০ ২০২৩, ০:৩৩

প্র্যাকটিস সেশনে মাহমুদুল্লাহ রিয়াদ। ছবি:সংগৃহীত

প্র্যাকটিস সেশনে মাহমুদুল্লাহ রিয়াদ। ছবি:সংগৃহীত

  • 0

আফগানিস্তানের বিপক্ষে সিরিজের জন্য সোমবার থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ক্রিকেট দলের প্রস্তুতি। ক্যাম্পের ২৬ সদস্যের দলে জায়গা হয়নি মাহমুদুল্লাহ রিয়াদের।

এতে আগামী ওয়ানডে বিশ্বকাপে খেলার আশা অনেকটাই ফিকে হয়ে গেছে অভিজ্ঞ এ ব্যাটারের । 

জাতীয় দলের হেড কোচ চন্ডিকা হাথুরুসিংহে বাংলাদেশে আসতে না পারায় প্রথম দিনের প্রস্তুতি পরিচালনা করেন সহকারী কোচ নিক পোথাস। পুরোদমে অনুশীলন শুরুর একদিন আগে ৩ জুন দেশে ফিরবেন হাথুরুসিংহে। দলের ম্যানেজার নাফিস ইকবাল জানান, ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের বিপক্ষে সিরিজ থাকায় বাংলাদেশ ‘এ’ দলের পাঁচজন ক্যাম্পে যোগ দিতে পারেননি।

এর আগে, ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল ও বিসিবি সভাপতি নাজমুল হাসান জানিয়েছিলেন, মার্চে ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজের পর জায়গা হারানো মাহমুদুল্লাহ বিশ্বকাপে বিবেচনায় থাকবেন।

মাহমুদুল্লাহর পজিশনে টিম ম্যানেজমেন্টের কাছে অগ্রাধিকার পাচ্ছেন তরুণ তৌহিদ হৃদয়। ব্যাক আপ হিসেবে আরও আছেন ইয়াসির রাব্বি ও আফিফ হোসেন। 

হজ পালনের জন্য ২২ জুন দেশ ছাড়বেন মাহমুদুল্লাহ এবং এ বিষয়ে বিসিবিকে চিঠিও দিয়েছেন তিনি। আফগানিস্তানের বিপক্ষে প্রথম ওয়ানডের দিন, অর্থাৎ ৫ জুলাই তিনি দেশে ফিরবেন বলে আশা করা হচ্ছে।
 


0 মন্তব্য

মন্তব্য করুন