ধর্ষণের অভিযোগে মেরিন সদস্য আটক

টিবিএন ডেস্ক

জুলাই ১০ ২০২৩, ১৮:৫৩

ধর্ষণের অভিযোগে  এক মেরিন সেনাকে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যায় পুলিশ। ছবি: কোলাজ

ধর্ষণের অভিযোগে এক মেরিন সেনাকে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যায় পুলিশ। ছবি: কোলাজ

  • 0

অ্যামেরিকান মেরিনের ক্যালিফোর্নিয়ার ক্যাম্প পেন্ডলটন ব্যারাকে ১৪ বছর বয়সী এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ করেছে তার পরিবার। এ ঘটনার পর এক মেরিন সেনাকে হ্যান্ডকাফ পরিয়ে নিয়ে যেতে দেখা গেছে।

স্যান ডিয়াগোর ম্যারিনের ব্যারাকে ২৮ জুন ওই কিশোরীকে পাওয়া যায়। এরপর নেভাল ক্রিমিনাল ইনভেস্টিগেটিভ সার্ভিস (এনসিআইএস) একজন মেরিনকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়। তবে ওই মেরিন সদস্যের নাম প্রকাশ করা হয়নি।

কিশোরীর নিখোঁজের খবর ১৩ জুন প্রথম রিপোর্ট করা হয়।

স্যান ডিয়াগো পুলিশ জানিয়েছে, কিশোরীর গ্র্যান্ডমাদার বলেছেন কিশোরীটি ৯ জুন বাড়ি থেকে বের হয়ে যায়। আগেও সে এমন করেছে। তবে এবার বাড়ি ফিরে না আসায় ১৩ জুন মিসিং রিপোর্ট করা হয়।

কিশোরীকে খুঁজে পাওয়ার পর ৬ জুলাই তার আন্টি টিকটকে এক ভিডিও পোস্ট করেন। সেখানে তিনি দাবি করেন কিশোরীটিকে ধর্ষণ করা হয়েছে। ওই কিশোরীর বয়স ১৮ বছরের নিচে এবং তার লার্নিং ডিসঅ্যাবিলিটিস রয়েছে।

তিনি দাবি করেন, নারী পাচারকারীরা তাকে সেনাদের কাছে বিক্রি করে দেয়। ক্যাম্পের প্রত্যেক সেনা তাকে ধর্ষণ করেছেন। এরপর ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

এনসিআইএস জানিয়েছে এখনও ঘটনার তদন্ত চলছে। তবে তদন্তের স্বার্থে আর কোনো তথ্য প্রকাশ করেনি তারা। মেরিনকে গ্রেফতার করা হয়েছে কিনা তাও জানা যায়নি।


0 মন্তব্য

মন্তব্য করুন