আই অ্যাম অ্যান ইনোসেন্ট ম্যান: ট্রাম্প

টিবিএন ডেস্ক

জুন ১০ ২০২৩, ১৬:৪৯

আই অ্যাম অ্যান ইনোসেন্ট ম্যান: ট্রাম্প
  • 0

গোপন নথি জব্দের মামলায় অভিযুক্ত হওয়ার পরেও অ্যামেরিকার সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প দাবি করেছেন, তিনি একজন নিষ্পাপ পুরুষ।

নিজেকে ‘নির্দোষ’ হিসেবে দাবি করে ট্রুথ সোশ্যালে এক ভিডিও পোস্টে তিনি বলেছেন, ‘আমার বিরুদ্ধে যেসব অভিযোগ আনা হয়েছে তেমন কোনো ঘটনা ঘটেনি। আই অ্যাম অ্যান ইনোসেন্ট ম্যান, আই অ্যাম অ্যান ইনোসেন্ট পারসন (আমি একজন নিষ্পাপ পুরুষ, আমি একজন নিষ্পাপ মানুষ)’

ট্রাম্পের দাবি, মায়ামির ফেডারেল আদালতে আগামী মঙ্গলবার যেসব অভিযোগে তাকে হাজির হতে বলা হয়েছে সেগুলোতে তিনি দোষী নন। 

গোপন নথি জব্দের মামলায় সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্পের বিরুদ্ধে ৩৭টি অভিযোগ এনেছেন ফেডারেল আইনজীবীরা। জাস্টিস ডিপার্টমেন্ট শুক্রবার অভিযোগগুলো প্রকাশ করে।

এতে বলা হয়েছে ২০২১ সালে ক্ষমতা ছাড়ার পর জাতীয় নিরাপত্তার তথ্য নিজের কাছে রেখে দেয়া সংক্রান্ত ৩১টি অভিযোগ, বিচারকে বাধাগ্রস্ত করার ষড়যন্ত্রের একটি, নথি বা রেকর্ড আটকে রাখার একটি, নথি বা রেকর্ড বেআইনিভাবে গোপন করার একটি, ফেডারেল তদন্তে নথি গোপন করার একটি, গোপন করার পরিকল্পনার একটি এবং মিথ্যা বিবৃতি ও উপস্থাপনার একটিসহ মোট ৩৭টি অভিযোগ রয়েছে সাবেক প্রেসিডেন্টের বিরুদ্ধে।

এ মামলায় আগামী মঙ্গলবার মায়ামির ফেডারেল কোর্টে ট্রাম্পকে হাজির হতে বলা হয়েছে।

এদিকে, অভিযুক্ত হওয়ার পর জর্জিয়ার কলম্বাস মঞ্চে প্রথমবারের মতো বক্তব্য রাখতে যাচ্ছেন ট্রাম্প। ফেডারেল আদালতে ৩৭টি অভিযোগে অভিযুক্ত হওয়ার পর শনিবার তিনি স্টেইটটির জিওপি সম্মেলনে উপস্থিত হবেন বলে আশা করা হচ্ছে


0 মন্তব্য

মন্তব্য করুন