জঙ্গলে শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় মা-বাবা গ্রেফতার

টিবিএন ডেস্ক

মে ৩০ ২০২৩, ২০:৩৭

পুলিশ ভ্যানে তোলার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন বাবা ড্যামিয়ন কোমাগার। ছবি: এবিসি সেভেন

পুলিশ ভ্যানে তোলার আগে সাংবাদিকদের প্রশ্নের উত্তর দেন বাবা ড্যামিয়ন কোমাগার। ছবি: এবিসি সেভেন

  • 0

নিউ ইয়র্ক স্টেইটের ব্রোঙ্কস শহরের মেযর ডিগ্যান এক্সপ্রেসওয়ের পাশের একটি জঙ্গলে তিন মাস বয়সী মেয়ে শিশুর মরদেহ উদ্ধারের ঘটনায় মা-বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, শিশুটিকে হত্যার অভিযোগে সোমবার তার বাবা ড্যামিয়ন কোমাগারকে আটক করা হয়েছে। মা ইভানা পাওলোজ্জি কোমাগারের বিরুদ্ধে মরদেহ গোপন করা ও প্রশাসনের কাজে বাধা দেয়ার অভিযোগ আনা হয়েছে।

বাবা কোমাগার শিশুটির দাদার কাছে বলেন, বার বার কান্না থামানোর চেষ্টায় ব্যর্থ হয়ে তিনি মেয়ে জেনেভিভকে ঝাঁকুনি দিতে থাকেন। কিছুক্ষণ পর দেখতে পান জেনেভিভ মারা গেছে।  

এরপর ভয় পেয়ে মেয়েকে প্লাস্টিক ব্যাগে ভরে পাশের হাইব্রিজ জঙ্গলে ফেলে আসেন তিনি। 

শিশু জেনেভিভের বাবার এমন স্বীকারোক্তির পর প্রিস্টের কাছে ছুটে যান দাদা। 

তিনি জানান, পুলিশকে খবর দিয়ে তিনি ‘সঠিক কাজ’ করতে চেয়েছেন। 

তদন্ত কর্মকর্তারা বলেছেন, রোববার শিশুটির মা-বাবাকে জিজ্ঞাসাবাদের পর কয়েক ঘণ্টার চেষ্টায় তারা জেনেভিভের মরদেহ উদ্ধার করেন। 

কোমাগার ও পাওলোজ্জিকে আটকের পর পুলিশ ভ্যানে তোলার সময় সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ড্যামিয়ন বলেন, ‘আমি আমার মেয়েকে খুবই ভালোবাসি… তাকে ঝাঁকানো আমার ভুল হয়েছে।’

কর্তৃপক্ষ জানিয়েছে, ড্যামিয়ন কোমাগারের বয়স ২৩ বছর ও ইভানা পাওলোজ্জির বয়স ২০ বছর। এর আগে কোমাগার লুইযিয়ানায় থাকতেন। সেখানেও তিনি বিভিন্ন অপরাধে কয়েক দফায় গ্রেফতার হয়েছেন।

প্রেমিকা পাওলোজ্জিকে সঙ্গে নিয়ে গত ডিসেম্বরে নিউ ইয়র্কের মেযর ডিগ্যান এক্সপ্রেসওয়ের পাশে একটি হোমলেস শেল্টারে পরিবার নিয়ে আশ্রয় নেন তিনি। এরপর গত ফেব্রুয়ারিতে মেয়ে জেনেভিভ কোমাগারের জন্ম হয়। 


0 মন্তব্য

মন্তব্য করুন