বাগদত্তার জন্মদিনে জর্ডান ক্রাউন প্রিন্সের হৃদয়ের প্রণতি

টিবিএন ডেস্ক

এপ্রিল ৩০ ২০২৩, ২১:০৬

জর্ডানের ক্রাউন প্রিন্স হুসেইন বিন আবদুল্লাহ দ্বিতীয় ও রাজওয়া আল-সাইফের বাগদান হয় গত আগস্টে। ছবি: টুইটার

জর্ডানের ক্রাউন প্রিন্স হুসেইন বিন আবদুল্লাহ দ্বিতীয় ও রাজওয়া আল-সাইফের বাগদান হয় গত আগস্টে। ছবি: টুইটার

  • 0

নববধূ হিসেবে এক মাস বাদেই ঘরে আসবেন রাজওয়া আল-সাইফ। পরিণয়ের সিদ্ধান্ত পাকাপাকি হয়েছে আট মাস আগেই, আঙুলে পরেছেন এনগেইযমেন্ট রিং। হবু বর আর কেউ নন, জর্ডানের ক্রাউন প্রিন্স হুসেইন বিন আবদুল্লাহ দ্বিতীয়।

রাজকীয় এই বিয়ে ঘিরে উৎসবে মাততে প্রস্তুত জর্ডানবাসী। এরই মধ্যে ৩০ এপ্রিল রাজওয়ার জন্মদিন। বাগদত্তাকে এ দিন প্রকাশ্য ভালোবাসা জানালেন ক্রাউন প্রিন্স, সেই বার্তায় পাওয়া গেল হৃদয়ের আকুল প্রণতি।  ক্রাউন প্রিন্স ইনস্টাগ্রামে বাগদত্তার হাস্যোজ্জ্বল একটি ছবি পোস্ট করেছেন। ঘোড়ার লাগাম হাতে দাঁড়ানো লাস্যময়ী রাওজার সাদা-কালো এই ছবির ক্যাপশনে হুসেইন বিন আবদুল্লাহ দ্বিতীয় লিখেছেন, ‘আমার প্রাণপ্রিয় রাজওয়া জন্মদিনে অনেক শুভ কামনা! তোমার সঙ্গে ভালোবাসাময় এবং অঙ্গীকারাবদ্ধ আগামী জীবনের প্রত্যাশায়।’

জর্ডান ক্রাউন প্রিন্সের সঙ্গে সৌদি নাগরিক রাজওয়া আল-সাইফের বিয়ে হচ্ছে আগামী ১ জুন। গত আগস্টে জর্ডানের রাজকীয় আদালত তাদের বাগদানের ঘোষণা দেয়।সোশ্যাল মিডিয়ায় শনিবার শেয়ার করা এক ভিডিওতে আব্দুল্লাহ জানান, রাজওয়ার সঙ্গে তার পরিচয় এক স্কুল বন্ধুর মাধ্যমে। তার সঙ্গে ঘর বাঁধার সুযোগ পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন।


0 মন্তব্য

মন্তব্য করুন