সমর্থকদের টিকিটের অর্থ ফেরত দিবে টটেনহ্যাম

বাসস

এপ্রিল ২৬ ২০২৩, ১৮:৩৯

নিউক্যাসল ইউনাইটেডের কাছে ৬-১ গোলে হেরে বিব্রত টটেনহ্যাম হটস্পার। ছবি: রয়টার্স

নিউক্যাসল ইউনাইটেডের কাছে ৬-১ গোলে হেরে বিব্রত টটেনহ্যাম হটস্পার। ছবি: রয়টার্স

  • 0

ইংলিশ প্রিমিয়ার ফুটবল লিগে গত রোববার নিউক্যাসল ইউনাইটেডের কাছে ৬-১ গোলে বিধ্বস্ত হয় টটেনহ্যাম হটস্পার। এই লজ্জাজনক হারের জন্য অনুতপ্ত টটেনহ্যামের খেলোয়াড়রা। ওই ম্যাচের টিকিটের অর্থ ফেরত দেয়ার ঘোষণা দিয়েছেন তারা।

সামাজিক যোগাযোগ মাধ্যমে টটেনহ্যামের ভেরিফাইড পেইজে এই বার্তা দিয়েছেন ফুটবলাররা।

তারা বলেন, ‘একটা দল হিসেবে আপনাদের হতাশা, ক্ষোভ বুঝতে পারছি আমরা। আমাদের পারফরমেন্স মোটেও ভালো ছিল না। আমরা জানি, এ ধরণের পরিস্থিতিতে মুখের কথা আপনাদের সান্ত্বনার জন্য যথেষ্ট নয়। বিশ্বাস করুন, এমন হার আমাদেরও কষ্ট দেয়।

'হোম ও অ্যাওয়ে সব ম্যাচে আমাদের পাশে থাকায় আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ এবং সেইন্ট জেমস পার্কে খেলা দেখতে যাওয়া সমর্থকদের টিকেটের মূল্য ফেরত দিতে চাই আমরা।’

নিউক্যাসলের কাছে এমন বিব্রতকর হারের জন্য ইতোমধ্যে অন্তর্বর্তীকালীন কোচ ক্রিস্টিয়ান স্টেলিনিকে বরখাস্ত করেছে টটেনহ্যাম। তার জায়গায় অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে রায়ান ম্যাসনকে নিয়োগ দিয়েছে দলটি।

এই হারের ক্ষত নিয়ে আগামী বৃহস্পতিবার আবারও মাঠে নামছে টটেনহাম। ইংলিশ লিগে ওই ম্যাচে তাদের প্রতিপক্ষ ম্যানচেস্টার ইউনাইটেড।  ম্যাচে আবারও সমর্থকদের পাশে থাকার অনুরোধ করেছেন টটেনহ্যাম খেলোয়াড়রা।

বিবৃতিতে টটেনহ্যাম খেলোয়াড়রা বলেন, ‘আমরা জানি, রোববার যা হয়েছে এই টিকেটের মূল্য ফেরতে কিছু পরিবর্তন হবে না। তবে সবকিছু ঠিকঠাক করতে আমরা নিজেদের সবটুকু উজার করে দিব এবং ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচে আপনাদের সমর্থন আমাদের কাছে সবকিছু। একমাত্র ঐক্যবদ্ধতা আমাদের এগিয়ে নিতে পারে।’


0 মন্তব্য

মন্তব্য করুন