কোর্ট থেকে ফেরার পথে রেস্তোরাঁয় ট্রাম্পকে জন্মদিনের শুভেচ্ছা সমর্থকদের

টিবিএন ডেস্ক

জুন ১৩ ২০২৩, ২০:৩৯

মায়ামির ক্যাফে ভার্সাইয়ে ভক্তদের মাঝে ডনাল্ড ট্রাম্প। ছবি: ভিডিও থেকে নেয়া

মায়ামির ক্যাফে ভার্সাইয়ে ভক্তদের মাঝে ডনাল্ড ট্রাম্প। ছবি: ভিডিও থেকে নেয়া

  • 0

মায়ামির আদলতে হাজিরা শেষে ফেরার পথে ভক্তদের সঙ্গে দেখা করেন ডনাল্ড ট্রাম্প। এ সময় ভক্তরা তাকে জন্মদিনের আগাম শুভেচ্ছা জানান।

কোর্টহাউজ থেকে বেরিয়ে আসার পর ট্রাম্পের গাড়িবহর থামে মায়ামির লিটল হাভানার কিউবান রেস্তোরাঁ ক্যাফে ভার্সাইয়ে। ট্রাম্প সেখানে প্রবেশ করেন ও ভক্তদের সঙ্গে দেখা করেন।

সবাইকে আপ্যায়ন করেন সাবেক এ প্রেসিডেন্ট। রেস্তোরাঁর মালিকের উদ্দেশে বলেন, ‘সবাইকে খাবার দিন’। রেস্তোরাঁয় উপস্থিত অতিথিদের অধিকাংশই ট্রাম্পের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও সেলফি তোলায় ব্যস্ত হয়ে পড়েন।

এ সময় তারা ট্রাম্পের উদ্দেশে ‘হ্যাপি বার্থ ডে’ গেয়ে শোনান। ১৪ জুন তার ৭৭তম জন্মদিন। ট্রাম্প আদালতে হাজিরা শেষে তার নিউ জার্সির বেডমিনস্টার গলফ কোর্সে ফেরত যাচ্ছেন।

এর আগে, আদালতকক্ষে বিচারকের সামনে নিজেকে নির্দোষ দাবি করেন ডনাল্ড ট্রাম্প। মায়ামির কোর্টহাউজে ৩৭টি অভিযোগের বিরুদ্ধে ট্রাম্প নিজেকে নির্দোষ দাবি করেন। বিবিসি জানিয়েছে, ট্রাম্পের পক্ষে আদালতে তাকে নির্দোষ দাবি করেন আইনজীবী টড ব্লাঞ্চে।

ম্যাজিস্ট্রেট জাজ জনাথান গুডম্যানের অধীনে বিচারকার্য পরিচালনা হয়। ট্রাম্পের আইনজীবীরা ম্যাজিস্ট্রেট জাজকে জানান যে, তার পালিয়ে যাবার কোনো সম্ভাবনা নেই।

ট্রাম্পের মতো সবগুলো অভিযোগের বিপরীতে নিজেকে নির্দোষ দাবি করেছেন তার ব্যক্তিগত সহকারী ওয়াল্ট নাউটাও।

ফ্লোরিডার কোর্টহাউজে পৌঁছানোর পর মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে আত্মসমর্পণ করেন ট্রাম্প। ডেপুটি ফেডারেল ইউএস মার্শালরা তাকে গ্রেপ্তার করে ফৌজদারি মামলায় আদালতে হাজির করার প্রস্তুতি শেষ করেন।


0 মন্তব্য

মন্তব্য করুন