শিকাগোয় অন্ত্যেষ্টিক্রিয়ার আয়োজনে গুলিতে আহত ৪

টিবিএন ডেস্ক

জুন ১২ ২০২৩, ১৫:৩১

শিকাগোতে অন্ত্যেষ্টিক্রিয়ার যাত্রায় গুলিতে আহত ৪ জন। ছবি: সংগৃহীত

শিকাগোতে অন্ত্যেষ্টিক্রিয়ার যাত্রায় গুলিতে আহত ৪ জন। ছবি: সংগৃহীত

  • 0

শিকাগোতে অন্ত্যেষ্টিক্রিয়ার যাত্রার সময় অস্ত্রধারীর গুলিতে চারজন আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। শিকাগোর কেন্দ্রস্থল থেকে প্রায় ১০ মাইল দূরে শহরতলির একটি গ্রাম ওক পার্কে এ ঘটনা ঘটে।

ওক পার্ক পুলিশ জানায়, মিছিলটি শনিবার বেলা ১টার দিকে ওক পার্কের ডেস প্লেইনের কবরস্থানে যাচ্ছিল। এ সময় চালানো গুলিতে চারজন আহত হন। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, মিছিলটি কবরস্থানে যাওয়ার পথে সাদা রঙের পিকাপ থেকে পাশের গাড়িতে গুলি ছুড়তে থাকে। এ সময় গাড়ির দুই যাত্রী গুরুতর আহত হন হয়। তাদের দ্রুত লয়োলা মেডিক্যাল সেন্টারে পাঠানো হয়।

এরপর মিছিলে থাকা অন্য একটি গাড়িকে লক্ষ্য করে একই পিকাপ থেকে গুলি ছোড়া হয়। এতে ওই গাড়ির দুই যাত্রী আহত হস। তাদের অবস্থা স্থিতিশীল। এই দুজন নিজেরাই রাশ ওক পার্ক হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।

কর্তৃপক্ষের বরাতে জানা গেছে, নির্দিষ্ট ব্যক্তিদের লক্ষ্য করেই গুলি ছোড়া হয়েছে। তবে সন্দেহভাজন এক বা একাধিক ব্যক্তিকে শনাক্ত করা যায়নি।

ওক পার্কের পুলিশ চিফ শতনিয়া জনসন এক বিবৃতিতে বলেছেন, যে সন্দেহভাজন অন্ত্যেষ্টিক্রিয়ায় গুলি চালিয়েছেন তিনি সম্ভবত পুরো সম্প্রদায়ের জন্য হুমকি নন।

তিনি বলেন, ‘আমাদের সম্প্রদায়ের জন্য আর কোনো হুমকি দেখছি না, তবে গান ভায়োলেন্সের যেকোনো ঘটনাই সমাজের নিরাপত্তার ওপর বিরূপ প্রভাব ফেলে।’


0 মন্তব্য

মন্তব্য করুন