ব্রিটিশ অভিনয়শিল্পী স্যান্ডের খোঁজ পেতে ফের অভিযান

টিবিএন ডেস্ক

জুন ২০ ২০২৩, ২০:২৬

জানুয়ারিতে নিখোঁজ হওয়া ব্রিটিশ অভিনয়শিল্পী স্যান্ডের খোঁজ পেতে ফের অভিযান শুরু হয়েছে। ছবি: সংগৃহীত

জানুয়ারিতে নিখোঁজ হওয়া ব্রিটিশ অভিনয়শিল্পী স্যান্ডের খোঁজ পেতে ফের অভিযান শুরু হয়েছে। ছবি: সংগৃহীত

  • 0

সাউথ ক্যালিফোর্নিয়ার পাহাড়ে গত জানুয়ারিতে নিখোঁজ ব্রিটিশ অভিনয়শিল্পী জুলিয়ান স্যান্ডের সন্ধানে শনিবার নতুন করে অভিযান শুরু হয়েছে।

লস অ্যাঞ্জেলেসের বাইরে স্যান গ্যাব্রিয়েল মাউন্টেইনসের মাউন্ট ব্যাল্ডি বোউল এলাকায় ১৩ জানুয়ারি নিখোঁজ হন ৬৫ বছর বয়সী স্যান্ড।

পরিবারের দাবি, মাউন্ট ব্যাল্ডিতে হাইকিংয়ে গিয়েছিলেন এই অভিনয় শিল্পী। সেসময় তুষারপাত, ঠান্ডা বাতাস ও ঘন কুয়াশা পাহাড়ে হাইকারদের জন্য সম্ভবত চ্যালেঞ্জ তৈরি হয়েছিল।

স্যান বার্নার্ডিনো কাউন্টি শেরিফের ডিভিশন জানায়, স্যান্ডকে খুঁজে পেতে এ পর্যন্ত ৮০জনেরও বেশি অনুসন্ধানী স্বেচ্ছাসেবক, পুলিশের ডেপুটি ও স্টাফ কাজ করছেন, কিন্তু তাকে খুঁজে পাওয়া যায়নি।

‘প্রতিকূল ও চরম বিপজ্জনক আবহাওয়ায়’ স্যান্ডকে খোঁজার কার্যক্রম স্থগিত করে রেস্কিউ টিম।

তবে আবহাওয়া কিছুটা স্বাভাবিক হওয়ায় আবার তাকে খোঁজা শুরু হয়েছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, স্যান্ডের অনুসন্ধানে রেস্কিউ টিমের পাশাপাশি দুটি হেলিকপ্টার ও একটি ড্রোন ক্রু কাজ করছে। মাউন্ট ব্যাল্ডির প্রত্যন্ত অঞ্চলে ড্রোনের সাহায্যে খোঁজা হচ্ছে স্যান্ডকে।

শেরিফের বিভাগ বলেছে, ‘সাম্প্রতিক সময়ে উষ্ণ আবহাওয়ার মধ্যেও পাহাড়ের বেশ কিছু অংশ এক্সট্রিম আলপাইন অবস্থার কারণে দুর্গম।’

স্যান্ড ১৯৮৫ অ্যাকাডেমি অ্যাওয়ার্ড জয়ী ড্রামা ‘এ রুম উইথ এ ভিউ’ এর জর্জ এমারসন চরিত্রে অভিনয় করে পরিচিতি পান। এরপর তিনি ওয়ারলক, লিভিং লাস ভেগাস ও দ্য ফ্যান্টম অফ দ্য অপেরার মতো ক্ল্যাসিকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন।


0 মন্তব্য

মন্তব্য করুন