রেস্তরাঁ কর্মীরা অবাক, তাদের সামনে ওবামা

টিবিএন ডেস্ক

এপ্রিল ৩০ ২০২৩, ২০:৪৮

আমার রেস্টুরেন্টের কর্মী ও বন্ধুদের সঙ্গে বারাক ওবামা। ছবি: ইন্সটাগ্রাম

আমার রেস্টুরেন্টের কর্মী ও বন্ধুদের সঙ্গে বারাক ওবামা। ছবি: ইন্সটাগ্রাম

  • 0

এক জন সাবেক প্রেসিডেন্ট, এক জন বিশ্বখ্যাত হলিউড পরিচালক এবং আরেক জন রক মিউজিক আইকন; একসঙ্গে তিন জীবন্ত কিংবদন্তি হুট করে ঢুকে পড়লেন রেস্তরাঁয়।

রসিকতা কিংবা কোনো কাল্পনিক ঘটনা নয়, বৃহস্পতিবার রাতে এমন বিস্ময়ের সাক্ষী হয়েছেন বার্সেলোনার ‘আমার রেস্টুরেন্ট’ কর্মীরা। 

অ্যামেরিকার ৪৪তম প্রেসিডেন্ট বারাক ওবামা, হলিউডের প্রখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গ এবং রক সঙ্গীতের বিশ্বখ্যাত আইকন ব্রুস স্প্রিংস্টিন আগাম কোনো বার্তা না দিয়েই রেস্তরাঁয় ঢোকার পর হতবাক হয়ে যান কর্মীরা। 

রেস্তরাঁরা শেফ রাফা জাফরার বরাতে বিবিসি নিউয জানায়, স্প্যানিশ-অ্যামেরিকান সেলিব্রিটি রেস্টুরেন্টার হোসে আন্দ্রেসের পরামর্শে ‘আমার রেস্টুরেন্টে’ খেতে আসেন তিন তারকা ব্যক্তিত্ব। 

স্প্যানিশ রেডিওকে শেফ জাফরা বলেন, ‘ওবামার সঙ্গে খুবই ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে হোসে আন্দ্রেসের। আন্দ্রেস আমাকে জানিয়েছিলেন রেস্তরাঁয় এই বুকিংটি খুবই গুরুত্বপূর্ণ। আমি তখন বুঝতে পারি সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামা, তার স্ত্রী মিশেল ওবামা স্প্রিংস্টিনের কনসার্ট উপভোগ করতে এসেছেন। তাদের সঙ্গে যোগ দিয়েছিলেন পরিচালক স্পিলবার্গ।‘

জাফরা বলেন, ‘আমরা ঝিনুক, শেলফিস, রোজ অঞ্চলের মাছ, আমার তৈরি ক্লাসিক-ক্যাভিয়ার বিকিনিসহ সব খাবার থেকে সামান্য করে পরিবেশন করেছি। আমি তাদের কাছে অত্যন্ত কৃতজ্ঞ!’ 

রেস্তরাঁর স্টাফ মেম্বার পোল পেরেলো তারকা ব্যক্তিত্বদের সঙ্গে ওয়েটিং স্টাফ ও শেফদের তোলা একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে লিখেছেন, ‘আমাদের কাজটি এভাবে আমাদের আনন্দে ভাসায়!’ 

নিরাপত্তাকর্মীদের উপস্থিতিতে ওবামা এবং স্পিলবার্গ শুক্রবার বার্সেলোনার কিছু বিখ্যাত দর্শনীয় স্থান ঘুরে দেখেন, যার মধ্যে ছিল সাগ্রাদা ফ্যামিলিয়া ব্যাসিলিকা ও পিকাসো জাদুঘর।

রক শিল্পী স্প্রিংস্টিনের ই স্ট্রিট ব্যান্ড বার্সেলোনার অলিম্পিক স্টেডিয়ামে শুক্রবার কনসার্টের মাধ্যমে তাদের ইউরোপীয় সফর শুরু করেছে। 


0 মন্তব্য

মন্তব্য করুন