মাদক কিনতে গিয়ে কিশোর অপহৃত, নির্মম নির্যাতন

টিবিএন ডেস্ক

মার্চ ২৯ ২০২৩, ২২:৩১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • 0

নিউ জার্সিতে মাদক কিনতে গিয়ে অপহৃত ও নির্যাতনের শিকার হয়েছেন এক কিশোর। তাকে ছেড়ে দেয়ার বিনিময়ে আদায় করা হয়েছে মুক্তিপণ।

ডেলাওয়্যারের তদন্ত কর্মকর্তারা বলছেন, ব্রুকলিনের তিন ব্যক্তি ১৮ বছর বয়সী ওই কিশোরকে ১৭ মার্চ অপহরণ করেন। তাকে কুইন্সের একটি বাড়ির বেযমেন্টে আটকে রেখে ছুরিকাঘাত করা হয়। সিগারেট দিয়ে শরীর পুড়িয়ে দেয়া হয় এবং চোখ গ্যাসোলিনে ভেজানো ন্যাকড়া চেপে ধরা হয়।

অভিযুক্ত কিডন্যাপাররা হলেন, ৩৭ বছর বয়সী ডেনিস রেয়েস মোরা, ২৬ বছরের আলেকযান্ডার ক্রুজ এবং ২৭ বছর বয়সী সিন্ডি আলেমান ফার্নান্দেয। তাদের সবার বাড়ি ব্রুকলিনের ব্রাউনসভিলে। 

ইউএস অ্যাটর্নি ফিলিপ সেলিংগার বলেছেন, “অপহরণকারীরা চলন্ত গাড়িতে ভুক্তভোগীকে টেপ দিয়ে বেঁধে একাধিকবার ছুরিকাঘাত করে। কুইন্সের বেযমেন্টে পৌঁছালে তার চোখ ঢেকে দেয় এবং কবজি ও গোড়ালি বেঁধে রাখে। তার ঘাড়ে ছুরি চালানো হয় এবং চোখে গ্যাসোলিনে ভেজানো ন্যাকড়া চেপে ধরে। জ্বলন্ত সিগারেটের ছ্যাকা মারধরও করা হয়। অভিযুক্তদের একজন ভুক্তভোগীকে বন্দুক দেখিয়ে গুলি করার হুমকি দেয়। আলেমান ফার্নান্দেয নির্যাতনের সময় কিশোরটির দিকে তাকিয়ে হাসছিলেন” 

অপহরণকারীরা পরে মুক্তিপণ নিয়ে কিশোরটিকে পরিবারের কাছে ফেরত দেয়।

সেলিংগার জানান, অপরাধ ধামাচাপা দিতে অভিযুক্তরা তাদের গাড়ির সিট বদলে ফেলেছিলেন। অভিযোগ প্রমাণিত হলে অপহরণকারীরা সর্বোচ্চ যাবজ্জীবন কারাদণ্ড এবং ২৫০,০০০ ডলার পর্যন্ত জরিমানার মুখে পড়তে পারেন।


0 মন্তব্য

মন্তব্য করুন