পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করছেন না এমবাপে

টিবিএন ডেস্ক

জুন ১৩ ২০২৩, ২২:৩১

ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপে। ছবি: সংগৃহীত

  • 0

প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তি নবায়ন না করার সিদ্ধান্ত নিয়েছেন ফ্রেঞ্চ তারকা কিলিয়ান এমবাপে। ইতোমধ্যে নিজের সিদ্ধান্তের কথা ক্লাবকে জানিয়েছেন তিনি।

গত মৌসুমের শুরুতে ১০০ মিলিয়ন ইউরো সাইনিং অ্যামাউন্ট দিয়ে এমবাপের সঙ্গে তিন বছরের নতুন চুক্তি করে পিএসজি। ফরাসি পত্রিকা লেকিপ জানিয়েছে, ২০২৪ সালে সে চুক্তি শেষ হয়ে যাওয়ার পর এমবাপে আর নবায়ন করতে চাচ্ছেন না।

ফলে, ২০২৪ সালের মৌসুম শেষে এমবাপেকে বিনামূল্যে ছাড়তে হবে পিএসজিকে। যে কারণে এ মৌসুমেই ফ্রেঞ্চ এ তারকাকে ছাড়তে চাইছে পিএসজি।

চূড়ান্ত সিদ্ধান্ত নিতে এমবাপের হাতে ৩১ জুলাই পর্যন্ত সময় রয়েছে। গত মৌসুম থেকেই এমবাপের পিএসজি ছাড়া নিয়ে আলোচনা শুরু হয়। মৌসুমের শেষ মুহূর্তে রিয়াল মাদ্রিদের সঙ্গে আলোচনা বন্ধ করে পিএসজির সঙ্গে চুক্তি নবায়ন করে বিস্ময়ের জন্ম দেন এমবাপে।

এবারও এমবাপেকে দলে পেতে রিয়ালই এগিয়ে। গতবারের ভুল এবার আর করতে চায়না লস ব্লাঙ্কোস। সোমবার সন্ধ্যায় পিএসজিকে নিজের সিদ্ধান্তের কথা জানানোর পর তাৎক্ষনিকভাবে এমবাপের কোনো প্রতিক্রিয়া জানা যায়নি।

২০১৭ সালের অগাস্টে মোনাকো থেকে এক বছরের ধারে পিএসজিতে খেলতে এসেছিলেন এমবাপে। পরের বছরই ১৮০ মিলিয়ন ইউরোতে তিনি পিএসজিতে স্থায়ী হন।


0 মন্তব্য

মন্তব্য করুন