আয়েশে চুমুক দেয়া ককটেলে রক্ত মেশানো নেই তো!

টিবিএন ডেস্ক

এপ্রিল ১৩ ২০২৩, ১৯:১১

আয়েশে চুমুক দেয়া ককটেলে রক্ত মেশানো নেই তো!
  • 0

ধরুন ড্রিকংসের ক্ষেত্রে ককটেল আপনার দারুণ পছন্দ। শহরে নিত্যনতুন স্বাদ ও চেহারার ককটেল চেখে দেখা আপনার হবি।

এমন এক আবিষ্কারের নেশায় একদিন ঢু মারলেন একদম অপরিচিত এক ক্যাফেতে। চাইলেন রক্তিম বিশেষ কোনো ককটেল, প্রতি চুমুকে প্রাণে ছড়িয়ে গেল তৃপ্তি। বিল চুকিয়ে, সুন্দরী ওয়েট্রেসকে দিলেন চাহিদার চেয়ে বেশি টিপস। 

এমন অভিজ্ঞতার সন্ধান অনেকেই করে থাকেন। তবে তৃপ্তির ঢেঁকুর তুলে ক্যাফে ছাড়ার পর যদি জানতে পারেন, ওই ককটেলটিতে মেশানো ছিল রক্ত, আর সেই রক্তের জোগান এসেছে নজরকাড়া সেই ওয়েট্রেসের দেহ থেকেই- নিজেকে সামলাতে পারবেন তো?   

আপনাকে না জানিয়ে ককটেলের গ্লাসে নিজের রক্ত খাইয়ে দেয়া ভয়ঙ্কর এক অপরাধ। স্বাভাবিকভাবে এটি ঘটার কথাও নয়। 

তবে এমনই এক অপরাধ ঘটেছে জাপানের মোন্ডাইজি কন ক্যাফে ডাকুতে। ঘটনায় অভিযুক্ত ওয়েট্রেসকে এরই মধ্যে চাকরিচ্যুত করেছে কর্তৃপক্ষ। আর তার হাতে ককটেল সেবা নেয়া গ্রাহকদের দেয়া হয়েছে মেডিক্যাল পরীক্ষার পরামর্শ! 

জাপানের দ্বিতীয় বৃহত্তম হোক্কাইডো দ্বীপের সুসুকিনো এন্টারটেইনমেন্ট ডিস্ট্রিক্টের এই ক্যাফের কর্তৃপক্ষ গত ২ এপ্রিল ঘটনাটি স্বীকার করে। তারা জানায়, ওই ওয়েট্রেস একজন গ্রাহকের রেড ওয়াইনের গ্লাসে নিজের রক্ত মিশিয়ে দিয়েছিলেন বলে প্রমাণ পাওয়া গেছে। 

ক্যাফেটির কর্তৃপক্ষ এক বিবৃতিতে ঘটনার জন্য ক্ষমা চেয়ে বলেছে, এমন বিপজ্জনক কাণ্ড ঘটানো কর্মীকে চাকরিচ্যুত করা হয়েছে। 

ক্যাফেটি একদিনের জন্য বন্ধ রাখার ঘোষণা দিয়ে তারা জানায়, সেখানকার পানীয় পরিবেশনের সব গ্লাস পরিবর্তন করা হচ্ছে। 

স্থানীয়রা জানান, ‘প্রবলেম চাইল্ড ডার্ক ক্যাফে’ থিমে নির্মিত এই ক্যাফেতে সাধারণত গাঢ় এবং গোথ-স্টাইলের মেকাপ করা ওয়েট্রেসদের নিয়োগ দেয়া হয়। 


0 মন্তব্য

মন্তব্য করুন