চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পরাজয় দুর্ভাগ্যজনক: ইন্টার কোচ

টিবিএন ডেস্ক

জুন ১১ ২০২৩, ১০:৪৭

ফাইনালে হারের পর ইউইএফএ প্রেসিডেন্টের কাছ থেকে রৌপ্য পদক পান ইন্টার মিলান কোচ সিমোনে ইনজাগি (বামে)। ছবি: সংগৃহীত

ফাইনালে হারের পর ইউইএফএ প্রেসিডেন্টের কাছ থেকে রৌপ্য পদক পান ইন্টার মিলান কোচ সিমোনে ইনজাগি (বামে)। ছবি: সংগৃহীত

  • 0

ইন্টার মিলানের কোচ সিমোনে ইনজাগি স্বীকার করেছেন, শনিবার চ্যাম্পিয়ন্স লিগে ম্যানচেস্টার সিটির বিরুদ্ধে তার দলের ১-০ গোলে পরাজয় দূর্ভাগ্যজনক।

দ্বিতীয়ার্ধে রড্রির একমাত্র গোলে ম্যানচেস্টার সিটির জয় নিশ্চিত হয়। ইনজাগি বলেন, ‘আমাদের অনুশোচনা আছে। কারন খেলাধুলায় পরাজয় হচ্ছে সবচেয়ে খারাপ বিষয়। কিন্তু আমি ছেলেদের অভিনন্দন জানাতে চাই। তারা খুব হতাশ। কিন্তু যেভাবে তারা খেলেছে তাতে সকলের গর্ব হওয়া উচিত। এই হার আমাদের প্রাপ্য ছিল না; বিশ্বের শীর্ষ একটি ক্লাবের বিরুদ্ধে খেলেছি। কিন্তু ইন্টারও দারুন এক ফাইনাল খেলেছে।’

হোসে ২০১০ সালে মরিনহোর অধীনে সর্বশেষ শিরোপা জয়ের পর এই প্রথম চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছেছিল ইন্টার। যদিও ইটালিয়ান দলটি ফাইনালের পথে মোটেই ফেবারিট ছিলনা। তবে ম্যাচে অবশ্য সিটির সঙ্গে সমান তালে পাল্লা দিয়ে লড়াই করেছে। পিছিয়ে পড়ার সঙ্গে সঙ্গে ফেডেরিকো ডিমারকোর হেড বারে না লাগলে তখনই হয়তো সমতায় আসতে পারতো ইন্টার। ম্যাচের শেষভাগে বদলী স্ট্রাইকার রোমেলু লুকাকুকে হতাশ করেন সিটি গোলরক্ষক এডারসন। 

ইনজাগি বলেন, ‘আমরা  সিটির সঙ্গে সমানভাবে লড়াই করেছি। দিন শেষে যদিও হতাশ হতে হয়েছে। গতকাল আমি খেলোয়াড়দের বলেছিলাম কারো জন্য আমি খেলোয়াড় পরিবর্তন করবো না, আজ সেটাই করে দেখিয়েছি।’

এবারের মৌসুমে ইটালিয়ান সুপার কাপ ও কোপা ইটালিয়া জয় করেছে ইন্টার মিলান। সিরি-এ লিগে টেবিলের তৃতীয় স্থানে থেকে আগামী মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগও নিশ্চিত করেছে।


0 মন্তব্য

মন্তব্য করুন