মৌসুম শেষে পিএসজি ছাড়ছেন মেসি

টিবিএন ডেস্ক

জুন ২ ২০২৩, ১:১৪

পিএসজির জার্সিতে লিওনেল মেসি। ছবি: টুইটার

পিএসজির জার্সিতে লিওনেল মেসি। ছবি: টুইটার

  • 0

প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) হয়ে চুক্তি নবায়ন করছেন না লিওনেল মেসি। মৌসুম শেষে দল ছাড়ছেন এ আর্জেন্টাইন ফরোয়ার্ড। বৃহস্পতিবার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন পিএসজি ম্যানেজার ক্রিস্তোফ গালতিয়ে।

শনিবার ক্লেরমোঁ ফুতের বিপক্ষে ম্যাচটিই হতে যাচ্ছে পিএসজির জার্সিতে মেসির শেষ ম্যাচ। সাতবারের ব্যলন ডরজয়ী এ তারকার পরবর্তী গন্তব্য কোথায় সেটা এখনও নিশ্চিত করেননি তিনি।

গালতিয়ে মেসির দল ছাড়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ইতিহাসের সেরা খেলোয়াড়কে কোচিং করানোর সুযোগ আমি পেয়েছি। এটাই তার শেষ ম্যাচ হতে যাচ্ছে। আশা করি পার্ক দ্য প্রিন্সেসে তাকে উষ্ণভাবে বিদায় জানান হবে।’

এ ঘোষণার ফলে মেসির সামনের মৌসুমে সম্ভাব্য গন্তব্য নিয়ে জল্পনা-কল্পনা আরও বেড়েছে। মেসি বার্সেলোনায় ফিরতে চাইলেও, লা লিগার ফাইন্যানশিয়াল ফেয়ার প্লে নিয়মের কারণে সাবেক অধিনায়ককে দলে টানা জটিল হয়ে দাঁড়িয়েছে বার্সার জন্য।

তারা ভিন্ন পন্থায় মেসিকে দলে নিতে চাইছে। অ্যামেরিকার ক্লাব ইন্টার মায়ামির সঙ্গে যোগাযোগ করছে বার্সা। তারা চাইছে ইন্টার যেন মেসিকে সই করিয়ে ধারে ১৮ মাসের জন্য তাকে বার্সেলোনায় খেলতে দেয়।

অন্যদিকে, মেসির বাবা ও এজেন্ট হোর্হ মেসি চাইছেন তার ছেলে যেন সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেন। গত এপ্রিলে মেসিকে দুই বছর খেলার জন্য ১.২ বিলিয়ন ইউরোর প্রস্তাব দিয়ে রেখেছে আল হিলাল।

মেসি এখনও কোনো প্রস্তাবেই সাড়া দেননি।


0 মন্তব্য

মন্তব্য করুন