জোলির বিরুদ্ধে ‘অবিশ্বস্ততা’র অভিযোগে পিটের আইনি লড়াই

টিবিএন ডেস্ক

একসঙ্গে ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। ছবি: সংগৃহীত

  • 0

ওয়াইন তৈরির জন্য ফ্রান্সে যৌথ মালিকানার একটি আঙুরবাগান গড়ে তুলেছিলেন হলিউড তারকা ব্র্যাড পিট ও তার সাবেক স্ত্রী অ্যাঞ্জেলিনা জোলি। তবে জোলি ‘শত্রুতামূলকভাবে’ বাগানের নিজের অংশ বিক্রি করে দিয়েছেন বলে অভিযোগ তুলে আইনের দারস্থ হয়েছেন পিট।

ব্র্যাড পিটের অভিযোগ, জোলি মুনাফা হাতিয়ে নিতে এবং যে বিনিয়োগ করেননি তাও করায়ত্ত্ব করতে গোপনে নিজের শেয়ার রাশিয়ান বিলিওনেয়ার ইউরি শেফলারের কাছে বিক্রি করে দিয়েছেন। 

পিটের আইনজীবী ইতোমধ্যে লস অ্যাঞ্জেলেসের আদালতে একটি মামলা করেছেন। সেখানে অভিযোগ করা হয়েছে, জোলি গোপনে শেফলারের সংস্থার সঙ্গে চুক্তি করে পিট ও তার সংস্থার সঙ্গে প্রতিশ্রুতি ভেঙেছেন। 

শাতো মিরাভাল ওয়ানারি শেয়ার বিক্রি নিয়ে জোলির বিরুদ্ধে গত বছর প্রথম অভিযোগ তোলেন পিট। তিনি দাবি করেন, রাশিয়ান ধনকুবের শেলফার তার কাছ থেকেও ওয়াইনারি কেনার চেষ্টা করেছিলেন, তবে পিট তাকে ফিরিয়ে দেন। 

পিটের দাবি বিয়ে বিচ্ছেদের আবেদন করার সময় জোলি ও তার অঙ্গীকার ছিল একে-অন্যের সম্মতি ছাড়া তারা শাতো মিরাভালের শেয়ার বিক্রি করবেন না। তবে সেই প্রতিশ্রুতি জোলি ভঙ্গ করেছেন।

পিটের মামলার নথিতে বলা হয়, পিটের সঙ্গে আলোচনা না করতে জোলির সিদ্ধান্ত ‘ইচ্ছাকৃত ও অজুহাতপূর্ণ’ ছিল। জোলি আইন ভেঙে ইচ্ছাকৃতভাবে পিটকে ক্ষতিগ্রস্ত করতে এবং নিজের লাভের জন্য এটা করেছেন।


0 মন্তব্য

মন্তব্য করুন