ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনা থেকে রক্ষা হ্যারি-মেগান দম্পতির

টিবিএন ডেস্ক

মে ১৭ ২০২৩, ২২:০০

মিস ফাউন্ডেশন উইমেন অফ ভিশন অ্যাওয়ার্ডসে প্রিন্স হ্যারি, মেগান (ডানে) ও মেগানের মা ডরিয়া (বাঁয়ে)। ছবি: গেটি ইমেজেস

মিস ফাউন্ডেশন উইমেন অফ ভিশন অ্যাওয়ার্ডসে প্রিন্স হ্যারি, মেগান (ডানে) ও মেগানের মা ডরিয়া (বাঁয়ে)। ছবি: গেটি ইমেজেস

  • 0

নিউ ইয়র্কে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান শেষে ফেরার পথে পাপারাজ্জিদের পিছু ধাওয়ার মুখে পড়েছেন ডিউক ও ডাচেস অফ সাসেক্স প্রিন্স হ্যারি, মেগান ও মেগানের মা ডরিয়া র‍্যাগল্যান্ড।

একটি বিবৃতিতে হ্যারির মুখপাত্র দাবি করেন, এ সময় অল্পের জন্য হ্যারি-মেগান দম্পতির গাড়ি মারাত্মক দুর্ঘটনা থেকে রক্ষা পায়। পাপারাজ্জিরা প্রায় দুই ঘণ্টা ধরে হ্যারির গাড়িকে পিছু ধাওয়া করে। তাদের এড়াতে গিয়ে গাড়িটির সঙ্গে পথচারী ও পুলিশ কর্মকর্তাদের গাড়ির ভয়াবহ সংঘর্ষের মতো পরিস্থিতি তৈরি হয়েছিল। 

তিনি বলেন, ‘পাবলিক ফিগার হওয়ার কারণে স্বাভাবিকভাবেই সাধারণ মানুষের আগ্রহের শীর্ষে হ্যারি ও মেগান। তবে কিছুতেই তাদের নিরাপত্তায় ব্যাঘাত ঘটানো উচিৎ নয়।

‘পাপারাজ্জিদের প্রকাশিত ছবি দেখে বোঝা যায়, এসব ছবি যেভাবে সংগ্রহ করা হয়েছে তা প্রিন্সের ব্যক্তিগত জীবনের প্রতি চরম হস্তক্ষেপ ও তাদের জন্য অত্যন্ত বিপদজনক।’

তবে এ ঘটনায় তাৎক্ষণিক মন্তব্য করেনি নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট।

এর আগে গত সোমবার হ্যারি-মেগানের মান্টাসিটোর বাড়ির সামনে থেকে একজন সন্দেহভাজন স্টকারকে গ্রেফতার করেছে পুলিশ।   

বৃটেইনের রাজার রাজ্যাভিষেকের পর মিস ফাউন্ডেশন উইমেন অফ ভিশন অ্যাওয়ার্ডস এ প্রথমবারের মতো জনসম্মুখে আসেন প্রিন্স হ্যারি ও মেগান। 

প্রিন্স হ্যারির মা প্রিন্সেস ডায়না ১৯৯৭ সালে পাপারাজ্জিদের গাড়ি এড়াতে গিয়ে প্যারিসে দুর্ঘটনায় নিহত হন। এর পর থেকে প্রায়ই পাপারাজ্জি ও সংবাদ মাধ্যমের ছবি ও সংবাদ সংগ্রহের পদ্ধতি নিয়ে অভিযোগ করেছেন হ্যারি। 


0 মন্তব্য

মন্তব্য করুন