পরিত্যক্ত পিকআপে ৯০ কুকুর-বিড়াল, ৪০টি মৃত

টিবিএন ডেস্ক

এপ্রিল ১৩ ২০২৩, ১৮:২১

পরিত্যক্ত পিকআপে ৯০ কুকুর-বিড়াল, ৪০টি মৃত
  • 0

নিউ জার্সির সাসেক্স কাউন্টির এক মার্শালস শপের বাইরে পরিত্যক্ত একটি পিকআপের ভেতর থেকে ৯০টির বেশি কুকুর ও বিড়াল উদ্ধার করেছে ইলেভেনথ আওয়ার রেসকিউ সংস্থা। উদ্ধার করা এসব প্রাণীর মধ্যে কমপক্ষে ৪০টি বিড়াল ও কুকুর ছানাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

কর্তৃপক্ষ জানায়, সোমবার সন্ধ্যায় চেভি সিলভেরাডো এলাকায় পার্ক করা যে পিকআপের ভেতরে এসব কুকুর, বিড়াল পাওয়া যায় সেটির মালিক একজন নারী।  

নিউ জার্সি স্টেইট ট্রুপার জানান, পিকআপটির ৫৩ বছর বয়সী মালিক লিন লিওনার্ড ভার্জিনিয়ার ব্লক্সোমের বাসিন্দা। লিনকে প্রাণীর উপর নৃশংসতা চালোনোর অভিযোগে গ্রেপ্তার করা হয়। আদালত অভিযোগটি গ্রহণ এবং মামলার পরবর্তী শুনানির তারিখে উপস্থিত থাকার নির্দেশ দিয়ে তাকে ছেড়ে দেয়।

ইলেভেনথ আওয়ার রেসকিউ সংস্থার বরাতে এবিসি সেভেন জানায়, বেশ কয়েক দিন ধরে প্রাণীগুলো পিকআপে আটকা ছিল। 

কিছু প্রাণীকে ট্রাকের ক্রেটে এবং অনেকগুলোকে ক্যাবের মধ্যে পাওয়া যায়। 

নিউ জার্সির স্টেইট ট্রুপাররা ট্রাকের ভেতরে বেশ কয়েকটি ট্র্যাশ ব্যাগে অনেকগুলো মৃত বিড়াল এবং কুকুর ছানা খুঁজে পান। এগুলোর বেশির ভাগই নবজাতক বলে নিশ্চিত করেছেন ট্রুপাররা। 

উদ্ধার করা জীবিত কুকুর ও বিড়ালের স্বাস্থ্য পরীক্ষা করেন একজন প্রাণী চিকিৎসক। পরে ইলেভেনথ আওয়ার রেসকিউ সংস্থা এদের ব্লেয়ারসটাউন অ্যানিম্যাল হসপিটাল, নিউটাউন অ্যানিম্যাল হসপিটাল এবং বার্ক’স অ্যানিম্যাল রেসকিউ সংস্থার কাছে হস্তান্তর করে।  


0 মন্তব্য

মন্তব্য করুন