মরদেহের সঙ্গে ৬ বছর বসবাস

মার্চ ২৩ ২০২৩, ২১:৫৯

ক্যানসাসের এই বাড়িতে প্রায় ৭ বছর ধরে পড়ে ছিল মরদেহ

ক্যানসাসের এই বাড়িতে প্রায় ৭ বছর ধরে পড়ে ছিল মরদেহ

  • 0

ক্যানসাসের একটি বাড়িতে মরদেহের সঙ্গে প্রায় ৭ বছর ধরে বসবাস করছে মৃতের পরিবার

ক্যানসাসের জনসন কাউন্টির ওভারল্যান্ড পার্কের একটি বাড়ি থেকে প্রায় ৭ বছর আগে মারা যাওয়া ব্যক্তির দেহাবশেষ উদ্ধার করেছে পুলিশ।

 

ওভারল্যান্ড পার্কের ওয়েস্ট নাইনটি নাইনথ টের‍্যাসের ওই বাড়ির একটি ঘরের বিছানায় লুকানো ছিল মাইক ক্যারোল নামে ওই ব্যক্তির দেহাবশেষ। ওই বাড়িতে থাকেন ক্যারোলের মেয়ে ও তার পরিবার।

 

ফক্স ফোর নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৬ সালের জুলাইয়ে স্বাভাবিকভাবেই মৃত্যু হয় ক্যারোলের। সে সময় তার বয়স ছিল ৮১ বছর। এরপর থেকে মরদেহটি ওই বাড়িতেই ছিল। 

 

গত বছরের অক্টোবরে পুলিশ ওই বাড়িতে গিয়ে মরদেহটির সন্ধান পায়। ক্যারোলের মেয়ে ও তার পরিবার এখনও ওই বাড়িতেই আছেন। 

 

এ ঘটনায় হতবাক ক্যারোলের অন্য আত্মীয়রা। তার ভাতিঝি জ্যানেট ক্যারোল বলেন, ‘পুরো বিষয়টা নিয়ে আমি খুব সংশয়ে আছি। এটা কীভাবে সম্ভব? এত বছর ধরে তার দেহ সেখানে পড়ে ছিল আর কেউ কোথাও তা জানায়নি!’

 

ক্যারোলের আরেক ভাতিজি স্টেফানি ব্লাওবা জানিয়েছেন, মেয়ের পরিবারের সঙ্গে বসবাস করছিলেন মাইক। অন্তত তারা এ কথাই জানতেন। ক্যারোলের সঙ্গে বিভিন্ন সময় ফোনে কথা বলতে চাইলে নানা অজুহাতে তা এড়িয়ে যেত ওই পরিবার। 

 

কেন এতদিন ক্যারোলের মৃত্যুর খবর চাপা দিয়ে রাখা হলো- এর জবাব মেলেনি এখনও। ওভারল্যান্ড পার্ক পুলিশের মুখপাত্র জানিয়েছেন, ঘটনাটির তদন্ত করছে স্যোশাল সিকিউরিটি অ্যাডমিনিস্ট্র্যাশন।

 

তদন্তে শেষে অপরাধের মাত্রা অনুসারে অভিযোগ গঠন করা হতে পারে বলে জানাচ্ছেন আইন বিশ্লেষকরা।


0 মন্তব্য

মন্তব্য করুন