অ্যারিযোনায় দোকানে দুর্বৃত্তের গুলিতে বাংলাদেশি নিহত

টিবিএন ডেস্ক

জুলাই ২৫ ২০২৩, ১২:৩৫

দুর্বৃত্তের হামলায় নিহত সানলাইট মার্কেটের কর্মী বাংলাদেশি আব্দুল হাশিম। ছবি কোলাজ: টিবিএন

দুর্বৃত্তের হামলায় নিহত সানলাইট মার্কেটের কর্মী বাংলাদেশি আব্দুল হাশিম। ছবি কোলাজ: টিবিএন

  • 0

অ্যারিযোনা সিটির একটি মার্কেটে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন দোকানের কর্মী বাংলাদেশি মো. আব্দুল হাশিম। সিসিটিভি ফুটেজ দেখে সন্দেহভাজন হামলাকারীকে পুলিশ গ্রেফতার করেছে।

সানলাইট মার্কেটে রোববার এ ঘটনা ঘটে। নিহত হন ৪১ বছর বয়সী আব্দুল হাশিমের বাংলাদেশের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং উপজেলায়।

এ ঘটনায় শোক জানিয়ে বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম মঙ্গলবার বলেছেন, ৫ দিনের ব্যবধানে অ্যামেরিকায় দুজন বাংলাদেশি দুর্বৃত্তের গুলিতে প্রাণ হারালেন।

সবশেষ ঘটনার সিসিটিভি ফুটেজে দেখা গেছে, দোকানে ঢুকে বন্দুক বের করে এক ব্যক্তি হাশিমকে হুমকি দিচ্ছে। অর্থ এবং মালামাল লুট করার সময় হাশিম বাঁধা দিলে তাকে গুলি করেন হামলাকারী।

পিনাল কাউন্টি পুলিশ ডিপার্টমেন্ট জানিয়েছে, এ ঘটনায় বেলি জনসন নামে ৩২ বছর বয়সী এক যুবককে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হাশিমকে হত্যা ও ডাকাতির অভিযোগ আনা হয়েছে।

হাশিমের মৃত্যুতে শোকাহত পিনাল কাউন্টির বাসিন্দারা। সানলাইট সুপারমার্কেটের সামনে একটি গাছের নীচে ফুল, মোমবাতি ও শোকবার্তা লিখে তার প্রতি শ্রদ্ধা জানান অনেকে।

রোযলিন ফ্লোরেস নামের এক নারী জানান, হাশিমের স্বরণে বুধবার প্রার্থনা সভার আয়োজন করা হবে। হাশিমের পরিবারের জন্য তহবিল সংগ্রহের উদ্যোগ নেয়া হয়েছে বলেও জানান তিনি।

এর আগে গত ১৮ জুলাই মিযৌরির সেন্ট লুইযে দুর্বৃত্তের গুলিতে নিহত হন বাংলাদেশি ইয়াজ আহমেদ।


0 মন্তব্য

মন্তব্য করুন