প্রতারণার মামলায় সংগীতশিল্পী নোবেল গ্রেপ্তার

টিবিএন ডেস্ক

মে ২০ ২০২৩, ১৮:২১

সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। ফাইল ছবি

সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেল। ফাইল ছবি

  • 0

বাংলাদেশের বহুল আলোচিত সংগীতশিল্পী মাইনুল আহসান নোবেলকে শনিবার ভোরে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

ঢাকার রাজারবাগে একটি অনুষ্ঠান শেষে শনিবার দুপুরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ তথ্য জানান ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক। তিনি বলেন, ‘প্রতারণার অভিযোগে গায়ক নোবেলকে গ্রেফতার করা হয়েছে । অনুষ্ঠানের কথা বলে সে টাকা হাতিয়েছে। ডিবি কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’ 

ডিবি কর্মকর্তাদের বরাতে বার্তাসংস্থা ইউএনবি জানায়, সম্প্রতি একটি অনুষ্ঠানে না গিয়ে এক লাখ ৭২ হাজার টাকা অগ্রিম নিয়ে প্রতারণার অভিযোগে নোবেলের বিরুদ্ধে রাজধানীর মতিঝিল থানায় মামলা হয়।

শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম গত ১৬ মে মামলাটি করেন। পরদিন আদালত মামলার এজাহার গ্রহণ করে ৯ জুলাই প্রতিবেদন দেয়ার নির্দেশ দেয়। 

মামলার অভিযোগে বলা হয়েছে, গত ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পুনর্মিলনীর আয়োজন করা হয়। অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে মোট ১ লাখ ৭৫ হাজার টাকায় কথা চূড়ান্ত হয়। পরে নোবেলকে বিভিন্ন সময়ে ব্যাংক অ্যাকাউন্টেসহ মোট ১ লাখ ৭২ হাজার টাকা দেয়া হয়। তবে এই অর্থ তিনি আত্মসাৎ করেন।


0 মন্তব্য

মন্তব্য করুন