‘ট্র্যাভিস আই অ্যাম প্রেগন্যান্ট’

টিবিএন ডেস্ক

জুন ১৭ ২০২৩, ১৪:০৮

ব্লিঙ্ক-ওয়ান এইট টুর কনসার্টে ‘ট্র্যাভিস আই অ্যাম প্রেগন্যান্ট’ লেখা প্ল্যাকার্ড তুলে ধরেন কোর্টনি। ছবি: সংগৃহীত

ব্লিঙ্ক-ওয়ান এইট টুর কনসার্টে ‘ট্র্যাভিস আই অ্যাম প্রেগন্যান্ট’ লেখা প্ল্যাকার্ড তুলে ধরেন কোর্টনি। ছবি: সংগৃহীত

  • 0

কোর্টনি কারদেশিয়ান স্বামী ট্র্যাভিস বার্কারের প্রথম সন্তান গর্ভে ধারণের ঘোষণা দিয়েছেন।

ব্লিঙ্ক-ওয়ান এইট টু ব্যান্ডের ড্রামার ৪৪ বছর বয়সী ট্র্যাভিস বার্কারকে গত বছর বিয়ে করেন ৪২ বছর বয়সী অ্যামেরিকান এই মিডিয়া ব্যক্তিত্ব।

লস অ্যাঞ্জেলেসে ব্লিঙ্ক-ওয়ান এইট টুর কনসার্টে শুক্রবার রাতে বিএমও স্টেডিয়ামে হাজারো ভক্ত-অনুরাগীর সামনে ‘ট্র্যাভিস আই অ্যাম প্রেগন্যান্ট’ লেখা প্ল্যাকার্ড তুলে ধরেন কোর্টনি।

তবে শুরুতে প্ল্যাকার্ডে বার্কারের চোখ পড়েনি। অন্যমনস্ক ট্র্যাভিসের দৃষ্টি আকর্ষণ করেন তার ব্যান্ড মেম্বাররা।

তখন পারফর্মেন্স ছেড়ে স্টেজ থেকে নেমে এসে স্ত্রীকে জড়িয়ে ধরে চুমু খান বার্কার। স্টেডিয়ামের হাজারো দর্শক তাদের উচ্ছ্বসিত শুভকামনা জানিয়েছে।

বিয়ের পর থেকেই আইভিএফ পদ্ধতির সাহায্যে সন্তান ধারণের চেষ্টা করছিলেন এই দম্পতি। তবে কিছুদিন আগে কোর্টনি একটি অনুষ্ঠানে আইভিএফ চিকিৎসা বন্ধ করে দেয়ার কথা জানান।

তিনি বলেন, ‘আমরা আইভিএফের মাধ্যমে সন্তান ধারণের চেষ্টা থামিয়ে দিয়েছি। তবে আমরা প্রাকৃতিকভাবে সন্তান ধারণের চেষ্টা অব্যাহত রাখব। আমি মনে করি সন্তান সৃষ্টিকর্তার সবচেয়ে সুন্দর উপহার। এই উপহারের যোগ্য হলে আমি বিশ্বাস করি আমরাও সন্তান লাভ করব।’

কোর্টনি তার ইন্সটাগ্রামে গর্ভধারণের খবর প্রকাশ করতেই তার ২২২ মিলিয়ন ভক্ত-অনুসারী কমেন্টে অভিনন্দন জানান।

কোর্টনি কারদেশিয়ান ও ট্র্যাভিস বার্কার ৬ সন্তানের অভিভাবক। কারদেশিয়ান তার সাবেক সঙ্গী স্কট ডিসিকের সঙ্গে তিন সন্তানের জন্ম দিয়েছেন। ট্র্যাভিসও তার সাবেক প্রেমিকা শ্যানা মোয়াকলারের সঙ্গে দুই সন্তানের জন্ম দিয়েছেন। এছাড়াও তিনি এক সৎমেয়ের অভিভাবক।


0 মন্তব্য

মন্তব্য করুন