স্টেজ পারফরম্যান্সের সময় অ্যামেরিকান র‍্যাপারের মৃত্যু

টিবিএন ডেস্ক

জুন ১৯ ২০২৩, ২১:৫৬

র‍্যাপার বিগ পোকি। ছবি: সংগৃহীত

র‍্যাপার বিগ পোকি। ছবি: সংগৃহীত

  • 0

টেক্সাসের বিউমন্টের একটি বারে জুনটিন্থ ইভেন্টে পারফরম্যান্সের সময় মঞ্চে পড়ে গিয়ে অ্যামেরিকান র‌্যাপার বিগ পোকি মারা গেছেন। হাসপাতালে নেয়ার পর রোববার মারা যান তিনি।

৪৫ বছর বয়সী পোকির আসল নাম মিল্টন পাওয়েল। তার প্রচারক এক বিবৃতিতে বলেন, “বিগ পোকি তার পরিবার, বন্ধু এবং অনুগত ভক্তদের কাছ থেকে অসীম ভালোবাসা পেয়েছেন। তার প্রথম অ্যালবাম ‘দ্য হার্ডেস্ট পিট ইন দ্য লিটার’ -এর জন্য শ্রোতা হৃদয়ে জায়গা করে নিয়েছেন।”

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিওতে দেখা যায়, বিউমন্টের ‘পোরজিরোনাইন’ বারে পারফর্মের সময় পাওয়েল হঠাৎ মাইক্রোফোন হাতে স্টেজে পড়ে যান।

এ ঘটনায় মধ্যরাতের কিছু আগে প্যারামেডিকদের ডাকা হয়েছিল বলে জানিয়েছেন বিউমন্ট পুলিশের একজন মুখপাত্র। তার মৃত্যুর কারণ এখনও প্রকাশ করা হয়নি।

পাওয়েল হিউস্টনভিত্তিক শিল্পীদের একটি প্রভাবশালী হিপ-হপ গ্রুপ ‘স্ক্রুড আপ ক্লিক’-এর প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন। গ্রুপটি ‘চপড-অ্যান্ড-স্ক্রুড’ সাউন্ডকে এগিয়ে নিতে সাহায্য করেছে।

২০০৫ সালে পল ওয়ালের সিংগেল ‘সিটিন সাইডওয়েয’ কাজের জন্য বিলবোর্ড হট হান্ড্রেড-এ তালিকাভুক্ত হন পোকি। গত বছর মেগান থি স্ট্যালিয়নের সাউথসাইড রয়্যালটি ফ্রিস্টাইলে কাজ করেছিলেন।


0 মন্তব্য

মন্তব্য করুন