বার্থডে পার্টিতে হামলাকারীকে শনাক্তে স্থানীয়দের সাহায্য চায় পুলিশ

টিবিএন ডেস্ক

এপ্রিল ১৭ ২০২৩, ২২:৫১

এই ডান্স স্টুডিওতে আয়োজিত বার্থডে পাটিতে বন্দুক হামলায় ৪ জন নিহত হন। ভবনটির জানালার কাঁচে দৃশ্যমান গুলির ক্ষত। ছবি: গেটি ইমেজ

এই ডান্স স্টুডিওতে আয়োজিত বার্থডে পাটিতে বন্দুক হামলায় ৪ জন নিহত হন। ভবনটির জানালার কাঁচে দৃশ্যমান গুলির ক্ষত। ছবি: গেটি ইমেজ

  • 0

অ্যালাবামার ডেডভিলে বার্থডে পার্টিতে গুলিতে ৪ প্রাণহানির ঘটনায় হামলাকারী খুঁজছে পুলিশ।

ঘটনার তদন্তে বড় অগ্রগতি পাওয়া দাবি করলেও হামলাকারীকে শনাক্তে স্থানীয়দের সহযোগিতা চেয়েছেন ডেডভিল পুলিশ চিফ জোনাথন ফ্লয়েড।

পার্টির কোনো ছবি বা ভিডিও কারও কাছে থাকলে তা পুলিশকে দেয়ার আহ্বান জানিয়েছেন তিনি।  

এবিসি নিউজ তার বরাতে এসব তথ্য দিয়েছে।

পুলিশ চিফ জানান, ডেডভিল ডিপার্টমেন্টের জনবল ও সম্পদের সংকট থাকায় ঘটনাটি মূলত তদন্ত করছে অ্যালাবামা স্টেইট ব্যুরো অফ ইনভেস্টিগেশন।

ফক্স নিউয ও ডব্লিউআরবিএলের তথ্য অনুযায়ী, ডেডভিলে ম্যাহোগ্যানি মাস্টারপিস নামের একটি ডান্স স্টুডিওতে শনিবার রাতে এক কিশোরির ১৬তম জন্মদিনের পার্টি চলছিল। ডেডভিল পুলিশ রাত সাড়ে ১০টার দিকে গুলির খবর পেয়ে সেখানে যায়। 

পরে পুলিশ নিশ্চিত করে, পার্টিতে প্রবেশ করে একজন গুলি চালায়। এতে ৪ জন নিহত ও ২৮ জন আহত হন। 

ট্যাল্লাপুসা কাউন্টি করোনার মাউক নক্স জানান, নিহতরা হলেন ২৩ বছরের করবিন ড্যাহমন্টেরি হলস্টোন, ১৯ বছরের ম্যারসিয়াহ ইম্যান্যুয়েল কলিনস, ১৮ বছরের ফিলস্ট্যাভিয়াস ডওডেল ও ১৭ বছরের শওয়াঙ্কিভিয়া নিকোল স্মিদ। 

এর মধ্যে ডওডেল ও স্মিধ ডেডভিল হাইস্কুলে পড়তেন। ডওডেল স্কুলে ফিল নামে পরিচিত ছিলেন। ফুটবল প্লেয়ার হিসেবে এলাকায় তার ছিল তারকাখ্যাতি। 

বিবিসির প্রতিবেদন বলছে, ফিলের বোনেরই জন্মদিনের পার্টি চলছিল ঘটনাস্থলে।

তার কোচ রজার ম্যাকডওডেল এবিসি নিউযকে জানান, হাইস্কুল শেষে জ্যাকসনভিল স্টেইট ইউনিভার্সিটিতে ফুটবলের ওপর স্কলারশিপ নেয়ার পরিকল্পনা ছিল ফিলের। 

তার মা-ও ওই পার্টিতে ছিলেন। দুই পায়ে গুলিবিদ্ধ হয়ে তিনি চিকিৎসাধীন।

তার আরেক কোচ মিশেল টেইলর সিএনএনকে জানান, ঘটনার সপ্তাহখানেক আগে ফিল তাকে অনুরোধ করে বলেছিলেন, ‘আমার যদি কিছু হয়ে যায়, আমার দুই বোনের খেয়াল রাখবেন।’


0 মন্তব্য

মন্তব্য করুন