সৌদি ক্লাবের সঙ্গে চুক্তি পেছাতে অনুরোধ মেসির

টিবিএন ডেস্ক

জুন ৫ ২০২৩, ১৯:০৩

পিএসজির অনুশীলনে লিওনেল মেসি। ছবি: টুইটার

পিএসজির অনুশীলনে লিওনেল মেসি। ছবি: টুইটার

  • 0

প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) সঙ্গে চুক্তি নবায়ন না করায় লিওনেল মেসির এখন ফ্রি এজেন্ট। সাতবারের ব্যলনড ডরজয়ীকে দলে ভেড়াতে মুখিয়ে আছে ইউরোপ ও অন্যান্য দেশের ক্লাবগুলো।

মেসি ফিরতে চান শৈশবের ক্লাব বার্সেলোনায়। যে কারণে সৌদি সুপার লিগে আল হিলালের হয়ে খেলার প্রস্তাব আপাতত স্থগিত রাখতে অনুরোধ করেছেন তিনি।

আর্জেন্টাইন এ ফরোয়ার্ড ইউরোপের শীর্ষ পর্যায়ে আরও এক বছর খেলতে চান। আল হিলালের দেয়া বছরে ৫০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব ২০২৪ সালে বিবেচনা করবেন তিনি, এমনটা জানিয়েছে ফুটবল ওয়েবসাইট গোল ডটকম।

মেসির এজেন্ট ও বাবা হোর্হে মেসির সঙ্গে প্যারিসে সোমবার আলোচনায় বসেন আল হিলাল ক্লাবের প্রতিনিধিরা। মেসির জন্য দুই বছরে এক বিলিয়ন ইউরোর প্রস্তাব নিয়ে প্রস্তুত ছিল তারা।

মেসির পক্ষ থেকে বলা হয়েছে আপাতত বার্সেলোনায় ফেরার দিকে প্রাধান্য দিচ্ছেন তিনি। ফলে, আল হিলালকে আরও এক বছর অপেক্ষায় থাকতে হবে।

বার্সেলোনা লা লিগা কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে মেসিকে ফেরানোর পথ খুঁজে দেখছে। লা লিগার ফেয়ার প্লে নিয়মের কারণে মেসিকে পেতে হলে উচ্চ বেতনের একাধিক খেলোয়াড় ছাড়তে হবে বার্সাকে।

এরই মধ্যে দুই অভিজ্ঞ তারকা সার্হিও বুস্কেতস ও জোর্দি আলবাকে বিদায় বলে দিয়েছে তারা। লা লিগা কর্তৃপক্ষ সবুজ সংকেত দিলে মেসির দিকে হাত বাড়াবে তারা।

বার্সেলোনা ছাড়াও মেসিকে দলে টানার লড়াইয়ে আছে ইংল্যান্ডের ম্যানচেস্টার সিটি ও নিউক্যাসল ইউনাইটেড ও অ্যামেরিকার ইন্টার মায়ামি।    


0 মন্তব্য

মন্তব্য করুন