ট্রাম্পের বিরুদ্ধে মামলা নিষ্পত্তি করেছেন কোহেন

টিবিএন ডেস্ক

জুলাই ২১ ২০২৩, ১৮:১৪

ডনাল্ড ট্রাম্পের সাবেক অ্যাটর্নি মাইকেল কোহেন। ছবি: সংগৃহীত

ডনাল্ড ট্রাম্পের সাবেক অ্যাটর্নি মাইকেল কোহেন। ছবি: সংগৃহীত

  • 0

ট্রাম্প অর্গানাইজেশন ও ডনাল্ড ট্রাম্পের সাবেক অ্যাটর্নি মাইকেল কোহেন আর্থিক মামলা নিষ্পত্তিতে সম্মত হয়েছেন। শুক্রবার ম্যানহাটনের স্টেইট সুপ্রিম কোর্টে শুনানির সময় উভয় পক্ষ মীমাংসার এ সিদ্ধান্ত নেয়।

কোহেন এক মিলিয়ন ডলারের ফি দিতে ব্যর্থ হওয়ার অভিযোগ এনেছিলেন ট্রাম্প অর্গানাইজেশনের বিরুদ্ধে।

কোহেনের অভিযোগ ছিল কংগ্রেসের শুনানি ও ও রাশিয়ার নির্বাচনে হস্তক্ষেপের বিষয়ে স্পেশাল কাউন্সেল রবার্ট মুলারের তদন্তসহ যে তদন্তগুলোতে তিনি অংশ নিয়েছেন, ট্রাম্প অর্গানাইজেশন সেগুলোর বিল পরিশোধের চুক্তি ভঙ্গ করেছে।

এবিসি নিউজ এক প্রতিবেদনে জানিয়েছে, ফ্লোরিডায় ট্রাম্প ফ্লোরিডায় কোহেনের অভিযোগের বিরোধীতা করেছেন। পালটা অভিযোগ করে সাবেক প্রেসিডেন্ট জানান যে, কোহেন তার হয়ে কাজ করার সময় গোপনীয়তা বজায় রাখার দায়িত্ব লঙ্ঘন করেছেন। সেই মামলা চলমান রয়েছে।

ট্রাম্পের বিরুদ্ধে ম্যানহাটনের ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অ্যালভিন ব্র্যাগের ফৌজদারি মামলার বিচারের জন্য কোহেন একজন গুরুত্বপূর্ণ সাক্ষী হতে পারেন।

২০১৬ সালের রাষ্ট্রপতি নির্বাচনের কয়েক দিন আগে অ্যাডাল্ট সিনেমার অভিনেত্রী স্টর্মি ড্যানিয়েলসকে হাশ মানি প্রদানের ব্যবসায়িক রেকর্ডে মিথ্যা তথ্য দেয়ার অভিযোগ রয়েছে ট্রাম্পের বিরুদ্ধে। এই মামলায় সব ধরনের অন্যায়ের কথা অস্বীকার করেছেন ট্রাম্প।


0 মন্তব্য

মন্তব্য করুন