ফ্লোরিডা ওয়ালমার্টে অস্ত্রধারীর হামলা, নিহত ১

টিবিএন ডেস্ক

জুলাই ২০ ২০২৩, ১১:৪৩

মাইয়ামির ওয়ালমার্ট দোকানে অস্ত্রধারীর হামলায় একজন নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

মাইয়ামির ওয়ালমার্ট দোকানে অস্ত্রধারীর হামলায় একজন নিহত হয়েছেন। ছবি: সংগৃহীত

  • 0

ফ্লোরিডার মাইয়ামির একটি শহরতলির ওয়ালমার্ট শপের ভেতর দুই গ্রুপের গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় দুই ব্যক্তির আহত হওয়ার খবর পাওয়া গেছে।

মাইয়ামি ডেইড পুলিশ জানিয়েছে, বুধবার বিকেলে দোকানের ভেতর গুলির ঘটনায় এক সন্দেহভাজনকে আটক করা হয়েছে।

পুলিশের একজন মুখপাত্র জানিয়েছেন, বুধবার স্থানীয় সময় বিকেল ৩টার দিকে ওয়ালমার্টের শপের ভেতর অন্তত তিনজনের দুটি গ্রুপের মধ্যে বিবাদ ঘটে। এমন সময় কেউ একজন অস্ত্র বের করে গুলি চালায়।

ঘটনার তদন্ত কর্মকর্তারা জানিয়েছেন, বিবাদে জড়িত এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু ঘটে। ২৩ বছর বয়সী ওই ব্যক্তিকে ন্যাথানিয়েল বেজ হিসেবে শনাক্ত করেছে পুলিশ।

গুলিবিদ্ধ অবস্থায় আরও এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়েছে পুলিশ। কর্তৃপক্ষের ধারণা তিনি দোকানের সাধারণ ক্রেতা ছিলেন। এছাড়া এক নারীকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, গুলি থেকে পালানোর সময় তিনি মাথায় আঘাত পেয়েছেন।

গুলির ঘটনার প্রত্যক্ষদর্শী এক নারী বলেছেন, ‘আমরা দোকানের ভেতরেই ছিলাম। এমন সময় কয়েকজনের চিৎকার শুনতে পাই। মনে হচ্ছিল তারা দৌড়াদৌড়ি করছেন।’

কর্মকর্তারা জানান, ওয়ালমার্ট থেকে উদ্ধার আরও পাঁচ সাধারণ ক্রেতাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজে দেখা গেছে আরও চার ব্যক্তি গুলির ঘটনায় জড়িত ছিলেন। তবে তারা পালিয়ে গেছে। তাদের খুঁজে পেতে পুলিশ সবার সহায়তা চেয়েছে।


0 মন্তব্য

মন্তব্য করুন