প্রতিপক্ষ গ্যাং ভেবে ৫ বছরের শিশুকে গুলি করে হত্যা

টিবিএন ডেস্ক

এপ্রিল ১৫ ২০২৩, ১৮:০৭

প্রতিপক্ষ গ্যাং ভেবে ৫ বছরের শিশুকে গুলি করে হত্যা
  • 0

সান ফ্রান্সিসকো বে এরিয়ার একটি হাইওয়েতে পাঁচ বছরে এক মেয়েকে গুলি করে হত্যার ঘটনায় শুক্রবার তিন গ্যাং মেম্বারের বিরুদ্ধে অভিযোগ এনেছেন প্রসিকিউটররা।

ক্যালিফোর্নিয়া হাইওয়ে পেট্রোলের তথ্য অনুযায়ী, গত সপ্তাহে মিলপিটাসের কাছে ইন্টারস্টেইট ৮৮০- এর দক্ষিণ লেনে গোলাগুলির ঘটনা ঘটে। এতে ইলিয়ানাহ ক্রিসোস্টোমো নামের পাঁচ বছর বয়সী এক শিশু প্রান হারায়।

ক্যালিফোর্নিয়ার আলমিডা কাউন্টির ডিস্ট্রিক্ট অ্যাটর্নি পামেলা প্রাইস শুক্রবার প্রেস বিজ্ঞপ্তিতে জানান, ইলিয়ানাহ পরিবারের সঙ্গে ডিনার শেষে বাড়ি ফিরছিল। ইলিয়ানাহ ও তার ভাই গাড়ির পেছনের সিটে বসে ছিল। এ সময় একটি বুলেট এসে তার বুকে লাগে এবং ঘটনাস্থলেই সে প্রাণ হারায়।

আলমিডা কাউন্টি ডিসট্রিক্ট অ্যাটর্নি অফিসের বরাতে এবিসি সেভেন জানায়, এ ঘটনায় হাম্বারতো আনায়া, কিস্টো আয়ালা ভ্লাডেররামা এবং ইমান্যুয়েল সারাঙ্গো নামের তিন সন্দেহভাজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে হত্যার অভিযোগ এবং যাত্রীবাহী গাড়িতে গুলি চালানোসহ সাতটি অভিযোগ আনা হয়েছে।

 

 

সংবাদ মাধ্যমে একটি প্রকাশিত বিবৃতিতে বলা হয়, ‘অভিযুক্তরা ফ্রেমন্ট সুরেনো গ্যাংয়ের সদস্য। ইলিয়ানাহ এবং তার পরিবারের চালানো গাড়িটি কোনো প্রতিপক্ষ গ্যাংয়ের মনে করে তারা সেটি লক্ষ করে গুলি চালান।‘ 

বিবৃতিতে আরও জানানো হয়, গুলি চালানোর সময় অভিযুক্তরা নিজস্ব গ্যাং সিম্বল ফ্ল্যাশ করেন এবং উদ্দেশ্যমুলকভাবে ইলিয়ানাহসহ গাড়িতে থাকা আরও পাঁচজনকে লক্ষ করে গুলি চালান। 

পামেলা প্রাইস এক বিবৃতিতে বলেন, ‘আমি ইলিয়ানাহর পরিবারের সঙ্গে সমানভাবে ব্যথিত। আমাদের বে এরিয়াতে ছোট শিশুদের উপর গুলি চালানো খুবই হীন একটি কাজ।‘ 

তিনি বলেন, ‘এ আচরণ কোনোভাবেই মেনে নেয়া হবে না। আমরা কখনোই গান ভায়োলেন্সকে সমর্থন করি না। ইলিয়ানাহ হত্যায় জড়িত তিন অভিযুক্ত আসামিকে তাদের ঘৃণিত কাজের জন্য জবাবাদিহি করতে হবে।‘


0 মন্তব্য

মন্তব্য করুন