বৃটেইনের নটিংহামে ছুরি হামলায় নিহত ৩, ভ্যানচাপায় ২ জন আহত

টিবিএন ডেস্ক

জুন ১৩ ২০২৩, ১০:৫১

বৃটেইনের নটিংহাম সিটি সেন্টারে ছুরি হামলায় ৩ জন নিহত হওয়ার পর আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা। ছবি: সংগৃহীত

বৃটেইনের নটিংহাম সিটি সেন্টারে ছুরি হামলায় ৩ জন নিহত হওয়ার পর আইনশৃঙ্খলা বাহিনীর তৎপরতা। ছবি: সংগৃহীত

  • 0

বৃটেইনের নটিংহাম সিটি সেন্টারের কাছে ছুরিকাঘাতে ৩ জন প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় ৩১ বছর বয়সী এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

বৃটেইনের নটিংহামে ছুরিকাঘাতে ৩ জন প্রাণ হারিয়েছেন। অন্যদিকে ভ্যান চাপায় আহত হয়েছেন তিন জন। এ ঘটনায় ৩১ বছর বয়সী এক সন্দেহভাজনকে আটক করেছে পুলিশ।

এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, মঙ্গলবার ভোর ৪ টার দিকে ইলকেস্টন রোডে ২ ব্যক্তিকে ছুরিকাঘাত করার অভিযোগ পেয়ে তা সেখানে পৌঁছে দুজনকে মৃত অবস্থায় উদ্ধার করে। এরপর মগডালা রোডে তৃতীয় ব্যক্তিকে মৃত অবস্থায় পাওয়া যায়।

নিহতদের ভেতর দুইজন ইউনিভার্সিটি অফ নটিংহামের শিক্ষার্থী।

ইলকেস্টন রোডের এক প্রত্যক্ষদর্শী জানান, নিহতদের ছুরিকাঘাত করা হয়েছিল।

তিনি বলেন, ব্রাইট স্ট্রিটের মোড়ের কাছে সন্দেহভাজন হামলাকারী এক তরুণ ও এক তরুণীকে ছুরিকাঘাত করেন।

কালো পোশাক পরা এক কৃষ্ণাঙ্গ ব্যক্তি প্রথমে তরুণটিকে ৪-৫ বার ছুরিকাঘাত করে। তার সঙ্গে থাকা মেয়েটি ‘হেল্প!’ বলে চিৎকার করতে থাকে। এরপর মেয়েটি পালিয়ে একটি গলিতে আশ্রয় নেয়। সেখান থেকেই পুলিশ তাকে মৃত অবস্থায় উদ্ধার করেছে।

প্রত্যক্ষদর্শী বলেন, ‘আমার মনে হয় ঘটনাটি পাঁচ বা ছয় মিনিটের ভেতর ঘটেছে। হামলাকারী এরপর ইলকেস্টন রোড ধরেই শহরের দিকে এগিয়ে যায়। তাকে শান্ত দেখাচ্ছিল।’

এদিকে নটিংহামের কাছে মিল্টন স্ট্রিটে তিন পথচারীর উপর ভ্যান চালিয়ে দেয়ার তথ্য পেয়েছে পুলিশ। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনার প্রত্যক্ষদর্শী লিন হ্যাগিট জানিয়েছেন, মঙ্গলবার ভোরে একটি সাদা ভ্যানের চালক আয়নায় তার পেছনে পুলিশের একটি গাড়ি দেখতে পেয়ে ‘গাড়ির গতি বাড়িয়ে’ পথচারীদের উপর চালিয়ে দেয়।

এরপর পুলিশ গাড়ির চালককে আটক করেছে। নটিংহামে ছুরি হামলার সঙ্গে ভ্যান চালকের জড়িত থাকার সম্ভাবনা জানিয়েছে পুলিশ।


0 মন্তব্য

মন্তব্য করুন