ফ্লাইটে শেখ হাসিনাকে পাশে পেয়ে অভিভূত যাত্রীরা

টিবিএন ডেস্ক

জুন ১৭ ২০২৩, ১০:৪০

বিমানে যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করছেন শেখ হাসিনা। ছবি: বাসস

বিমানে যাত্রীদের সঙ্গে কুশল বিনিময় করছেন শেখ হাসিনা। ছবি: বাসস

  • 0

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত বাণিজ্যিক ফ্লাইটে সুইজারল্যান্ড থেকে ঢাকায় ফিরেছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফ্লাইটে তিনি সাধারণ যাত্রীদের সঙ্গে শুভেচ্ছে বিনিময় করেন। শেখ হাসিনাকে কাছে পেয়ে অভিভূত হয়ে পড়েন যাত্রীরা।

সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে বাংলাদেশে ফেরার পথে ফ্লাইটের যাত্রীরা বিস্মিত হয়ে দেখতে পান শেখ হাসিনা নিজেই তাদের সঙ্গে দেখা করছেন। তিনি একের পর এক তাদের আসনের কাছে আসছেন এবং সবার সঙ্গে কুশল বিনিময় করছেন।

শেখ হাসিনা জাতীয় পতাকাবাহী বিমানের বাণিজ্যিক ফ্লাইটে পরিপূর্ণ যাত্রীদের সঙ্গে কথা বলেন।

প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মো. নজরুল ইসলাম বলেন, ‘ফ্লাইটে নিজেদের আসনের পাশে প্রধানমন্ত্রীকে পেয়ে অনেকেই বিস্মিত ও অবাক হয়েছেন।’

বাংলাদেশের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে শেখ হাসিনার সঙ্গে ছবি তুলতে চাইলে তিনি অনেক যাত্রীর অনুরোধ মেনে নেন।

তিনি বাচ্চাদের সঙ্গেও স্নেহসুলভ কণ্ঠে কথা বলেন ও গল্প করেন এবং কয়েকটি শিশুকে কোলে তুলে নেন।

এ সময় কয়েকজন যাত্রী গত সাড়ে ১৪ বছরে দেশের অপ্রত্যাশিত উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে তাদের মতামত তুলে ধরেন।

বাংলাদেশের প্রধানমন্ত্রী ১৪ থেকে ১৫ জুন অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড অফ ওয়ার্ক সামিট: সোশ্যাল জাস্টিস ফর অল’- এ অংশগ্রহণ শেষে সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফিরেছেন।

শেখ হাসিনা ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট শুক্রবার রাত ১টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।


0 মন্তব্য

মন্তব্য করুন