পরিণতির জন্য মিডিয়াকে দুষলেন স্পেইসি

টিবিএন ডেস্ক

জুন ১৫ ২০২৩, ১৮:২০

অস্কারজয়ী অভিনেতা কেভিন স্পেইসি। ছবি: সংগৃহীত

অস্কারজয়ী অভিনেতা কেভিন স্পেইসি। ছবি: সংগৃহীত

  • 0

অস্কারজয়ী অভিনেতা কেভিন স্পেইসির দাবি, যৌন নিপীড়নের অভিযোগ থেকে মুক্তি পেলে আবারও অভিনয়ে ফিরতে পারবেন তিনি। জার্মান ম্যাগাজিন জাইটকে দেয়া সাক্ষাৎকারে স্পেইসি বলেন, মিডিয়াই তাকে দানব হিসেবে তুলে ধরেছে।

লন্ডনের হাইকোর্টে ২৮ জুন বিচার শুরু হবে স্পেইসির। এক বছর আগে তার বিরুদ্ধে লন্ডনে ২০০৫ থেকে ২০১৩ সালের মধ্যে হওয়া চারটি যৌন নিপীড়নের অভিযোগ আনা হয়।

নিজের ক্যারিয়ার নিয়ে স্পেইসি বলেন, ‘আমাকে সমর্থন করলে বাতিল হয়ে যেতে হবে। এমন ভয় পাচ্ছেন অনেকে। আমি জানি এখনও কিছু লোক আছে যারা লন্ডনের এই অভিযোগ থেকে মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গে আমাকে কাজে নিতে মরিয়া হয়ে উঠবে।’

স্পেইসির বিরুদ্ধে ২০১৭ সালের অক্টোবরে যৌন নিপীড়নের অভিযোগ এনেছিলেন অভিনেতা অ্যান্থনি র‌্যাপ। স্পেইসি তার বিরুদ্ধে আনা অনেক অভিযোগ সম্পর্কে কথা বলতে অস্বীকৃতি জানান। তিনি বলেন, সবকিছু কোনো না কোনো কারণেই ঘটে।

মিডিয়াকে দায়ী করে স্পেসি বলেন, ‘মিডিয়া আমাকে দানবে পরিণত করতে যথাসাধ্য চেষ্টা করেছে। কিন্তু মানুষের কাছ থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছি।’

নতুন থ্রিলার ঘরানার সিনেমা ‘কন্ট্রোল’-এ কণ্ঠ দিয়েছেন স্পেসি। চলচ্চিত্রের পরিচালক, জিন ফ্যালাইজ, স্পেইসিকে নেয়ার বিষয়ে জাইটকে বলেন, কেভিনের অনেক ভক্ত রয়েছে। তারা কেভিনের অভিনয় দেখতে চায়।


0 মন্তব্য

মন্তব্য করুন