মেইল ক্যারিয়ারকে হত্যার অভিযোগে যাবজ্জীবন সাজা

টিবিএন ডেস্ক

জুন ২৪ ২০২৩, ২০:১৩

অভিযুক্ত রেইকওয়ান সোয়ার্ড। ছবি: সংগৃহীত

অভিযুক্ত রেইকওয়ান সোয়ার্ড। ছবি: সংগৃহীত

  • 0

গাঁজার প্যাকেট সরবরাহে অস্বীকার করায় এক মেইল ক্যারিয়ারকে হত্যার অভিযোগে বৃহস্পতিবার এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দেয়া হয়েছে।

ফেডারেল প্রসিকিউটরা জানিয়েছেন, মেইল ক্যারিয়ার আইরিন প্রেসলি গাঁজা ডেলিভারি না দিয়ে অভিযুক্ত ২৫ বছর বয়সী রেইকওয়ান সোয়ার্ডের মেইল বক্সে একটি নোট লিখে পাঠিয়েছিলেন। এতে লেখা ছিল, তিনি যেন সাউথ ক্যারোলাইনায় এসে পার্সেলটি সংগ্রহ করে।

আদালতের নথি অনুসারে, ক্যালিফোর্নিয়া থেকে আসা দুই পাউন্ড গাঁজার পরিবর্তে একটি নোট পেয়ে সোয়ার্ড ৬৪ বছর বয়সী আইরিন প্রেসলির সঙ্গে দেখা করেন।

এরপর সোয়ার্ড প্রেসলির কাছে গাঁজার প্যাকেট দাবি করেন। তবে ইউএস পোস্টাল সার্ভিস তাকে প্যাকেজটি দিতে অস্বীকার করে। এরপর সোয়ার্ড ২০১৯ সালের সেপ্টেম্বরে উইলিয়ামসবার্গ কাউন্টিতে ডিউটিরত প্রেসলির মেইলট্রাকের পেছনে প্রায় ২০ বার গুলি চালান। এতে বেশ কয়েকটি গুলি লাগে প্রেসলির গায়ে।

গুলির একপর্যায়ে মেইল ট্রাকটি একটি হান্টিং ক্লাবের পাশে খাদে পড়ে যায়। এরপর সোয়ার্ড ট্রাক থেকে গাঁজা খুঁজে বের করার চেষ্টা করেন এবং প্রেসলির মরদেহ ট্রাকে রেখে চলে যান।

আদালতের নথি অনুযায়ী, ঘটনাস্থলে গাঁজার প্যাকেটটি পাওয়া গিয়েছিল।

এ ঘটনায় সোয়ার্ডকে সাহায্যকারী ৩১ বছর বয়সী জেরোমি টেরেল ভেভিসকে ডাকাতি, মারিজুয়ানা সরবরাহ ও ষড়যন্ত্রের অভিযোগে অভিযুক্ত করা হয়েছে।


0 মন্তব্য

মন্তব্য করুন