বদলি হিসেবেই মায়ামির হয়ে নামছেন মেসি

টিবিএন ডেস্ক

জুলাই ২১ ২০২৩, ১৮:১৯

ইন্টার মায়ামির হয়ে শুক্রবার মাঠে নামবেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

ইন্টার মায়ামির হয়ে শুক্রবার মাঠে নামবেন লিওনেল মেসি। ছবি: সংগৃহীত

  • 0

ইন্টার মায়ামির হয়ে শুক্রবার মেক্সিকান ক্লাব ক্রুজ আসুলের বিপক্ষে স্বল্প সময়ের জন্য মাঠে নামতে যাচ্ছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসি।

সমর্থকদের ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যে গত সপ্তাহে ফ্লোরিডায় পৌঁছান সাতবারের ব্যালন ডরজয়ী এ তারকা। দর্শকদের উচ্ছাসের কারণে রোববার বিশেষ একটি ইভেন্টের মাধ্যমে সবার সামনে হাজির করা হয় মেসিকে।

প্রাথমিক প্রচারণার সময় ক্লাবের মালিক জর্জ ম্যাস মেসিকে ‘আমেরিকার দশ নম্বর’ উল্লেখ করে ‘ফুটবলের চেহারা পাল্টে দেয়ার’ ঘোষণা দিলে গোটা অ্যামেরিকার জুড়ে এর প্রতিফলন দেখা গেছে।

পরিবার নিয়ে ছুটি কাটিয়ে আসার পর চলতি সপ্তাহে অনুশীলন শুরু করেছেন মেসি। নতুন লিগ কাপের উদ্বোধনী ম্যাচে খেলতে যাচ্ছেন মেসি। যেখানে অ্যামেরিকার এমএলএস ও মেক্সিকোর এমএক্স লিগের দলগুলো একসঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করবে। ফলে বেশ আগেভাগে মাঠের লড়াই শুরু করতে হচ্ছে আর্জেন্টিনার দশ নম্বরকে।

ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে ম্যাচে শুরুর একাদশে থাকবেন না মেসি। দ্বিতীয়ার্ধে তাকে মাঠে নামাবের কোচ জেরার্দো মার্তিনো। মেসির পর ইন্টার মায়ামিতে যোগ দিয়েছেন তার সাবেক দুই বার্সেলোনা সতীর্থ সার্হিও বুস্কেতস ও জোর্দি আলবা।


0 মন্তব্য

মন্তব্য করুন