সাবেক প্রেসিডেন্ট ওবামার শেফের মরদেহ মিলল পুকুরে

টিবিএন ডেস্ক

জুলাই ২৫ ২০২৩, ১৩:২৯

মৃত শেফ তারাফি ক্যাম্পবেল। ছবি: সংগৃহীত

মৃত শেফ তারাফি ক্যাম্পবেল। ছবি: সংগৃহীত

  • 0

ম্যাসাচুসেটসের মার্থাস ভিনইয়ার্ডে পুকুর থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, তারাফি ক্যাম্পবেল নামের ওই ব্যক্তি সাবেক প্রেসিডেন্ট বারাক ওবামার পারিবারিক বাবুর্চি ছিলেন।

ম্যাসাচুসেটস স্টেইট পুলিশ (এমএসপি) জানিয়েছে, এজগারটাউন গ্রেট পন্ড থেকে সোমবার সকালে মরদেহটি উদ্ধার করা হয়। তিনি নিখোঁজ ছিলেন রোববার থেকে।

তার মৃত্যুতে শোক জানিয়েছে ওবামা পরিবার। সাবেক ফার্স্টলেডি মিশেল ওবামা বিবৃতিতে বলেন, 'তারাফি আমাদের পরিবারেরই একজন ছিল। আমাদের সঙ্গে তার প্রথম দেখা হোয়াইট হাউযে। তিনি হোহাইট হাউযের একজন প্রতিভাবান শেফ ছিলেন। খাবারের বিষয়ে তিনি বেশ সৃজনশীল ও উৎসাহী ছিলেন… আমরা হোয়াইট হাউয ছেড়ে আসার সময় তারাফিকে আমাদের সঙ্গে আসার আমন্ত্রণ জানাই। তারাফি আমাদের আমন্ত্রণ সাদরে গ্রহণ করেছিলেন।’

পুলিশ জানায়, প্যাডেলবোর্ডিংয়ের জন্য রোববার ওই পুকুরে নামেন ক্যাম্পবেল। তার সঙ্গে থাকা আরেকজন নিরাপদে ফিরে পুলিশকে জানান, ক্যাম্পবেল ডুবে গেছেন। এরপর উদ্ধার তৎপরতা শুরু হয়।

পুকুরের তীর থেকে প্রায় ১০০ ফুট দূরে ও চার ফুট গভীরে পাওয়া যায় নিথর ক্যাম্পবেলকে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে এমএসপি।


0 মন্তব্য

মন্তব্য করুন