নিউ ইয়র্কের থিয়েটারে চলছে ‘আরো এক পৃথিবী’

টিবিএন ডেস্ক

জুন ১১ ২০২৩, ১১:১৯

নিউ ইয়র্কের থিয়েটারে চলছে 'আরো এক পৃথিবী'। ছবি: টিবিএন

নিউ ইয়র্কের থিয়েটারে চলছে 'আরো এক পৃথিবী'। ছবি: টিবিএন

  • 0

দুই বাংলায় সফলতার পর এবার অ্যামেরিকায় মুক্তি পেল অতনু ঘোষের সিনেমা ‘আরো এক পৃথিবী’। কোলকাতায় গত ফেব্রুয়ারিতে মুক্তি পায় ভিন্নধর্মী এই সিনেমা। আর নিউ ইয়র্কে গত শুক্রবার হয়েছে এর প্রিমিয়ার শো।

চার জন মানুষের প্রবাস জীবনের বৈচিত্র্যময় অভিজ্ঞতার গল্প বলে ‘আরো এক পৃথিবী’। এতে ফুটে উঠেছে ভিনদেশে চরিত্রগুলোর নানা আতঙ্ক, ভয়াবহতার পাশাপাশি একে অন্যের প্রতি মায়া ও সহমর্মিতার চিত্র। এতে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন, সাহেব ভট্টাচার্য, অনিন্দিতা বসু ও কৌশিক গঙ্গোপাধ্যায়ের মতো দুই বাংলার জনপ্রিয় কলাকুশলী।

নিউ ইয়র্কের জ্যামাইকা মাল্টিপ্লেক্সে শুক্রবার বিকালে ‘আরো এক পৃথিবী’ প্রিমিয়ার শো দেখে বের হয়ে বেশ প্রশংসা করেন দর্শকরা। অভিনয়শিল্পীদের দক্ষতা ও চিত্রনাট্য উপভোগ করেছেন বলে জানিয়েছেন তারা।

‘ময়ূরাক্ষী’, ‘রবিবার’ ও ‘বিনি সুতোয়’ সূক্ষ্ম জীবনবোধ তুলে ধরে আগেই দর্শকদের কাছে গ্রহণযোগ্যতা বাড়িয়েছেন অতনু ঘোষ। এবার সেই সফলতায় যুক্ত হলো ‘আরো এক পৃথিবী’। অ্যামেরিকায় এই সিনেমা নিয়ে এসেছে বায়োস্কোপ ফিল্ম এলএলসি। কোম্পানির সিইও রাজ হামিদ প্রিমিয়ার শোয়ের পর দর্শকদের উচ্ছাস দেখে বেশ আনন্দিত।

দর্শকদের বিপুল সাড়া পাওয়ায় বাংলা সিনেমা মুক্তির এই ধারা অব্যাহত রাখবেন বলে জানান আয়োজকরা

ছুটির দিন শনিবার ও রোববার দুপুর ৩টা ২০ মিনিট ও সন্ধ্যা ৬টায় ছবিটি থিয়েটারে দেখানোর শিডিউল রয়েছে। টিকিটের দাম রেগুলার ১৪ ডলার। প্রবীণ ও ১৮ বছরের কম বয়সীদের জন্য তা ১১ ডলার।


0 মন্তব্য

মন্তব্য করুন