অসুস্থতার কারণে কনসার্ট বাতিল করলেন সেলিন ডিওন

টিবিএন ডেস্ক

মে ২৭ ২০২৩, ১:০৮

ক্যানাডিয়ান গায়িকা সেলিন ডিওন।  ছবি: সংগৃহীত

ক্যানাডিয়ান গায়িকা সেলিন ডিওন। ছবি: সংগৃহীত

  • 0

চলতি ও আগামী বছরের সবগুলো কনসার্ট বাতিল করেছেন সেলিন ডিওন। স্নায়ুর সমস্যায় ভুগছেন এ ক্যানাডিয়ান গায়িকা। যার কারণে তিনি এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন বলে ভক্তদের জানান।

 গত বছর স্টিফ পারসন সিনড্রোমে আক্রান্ত হওয়ার খবর দেন ডিওন। এটি তার গান গাওয়াকে ব্যহত করছে। নিজের ভোকাল কর্ড ইচ্ছেমতো ব্যবহার করতে পারছেন না বলে জানান তিনি। ব্লকবাস্টার সিনেমা ‘টাইটানিক’ এর সাউন্ডট্র্যাক ‘মাই হার্ট উইল গো অন’ দিয়ে বিশ্বব্যাপী  তুমুল জনপ্রিয়তা পান এ গায়িকা।

আগামী ১৮ মাসের সব কনসার্ট বাতিল করার সিদ্ধান্ত জানিয়ে ডিওন এই টুইট বার্তায় লেখেন, ‘ আপনাদের নিরাশ করার জন্য আমি অত্যন্ত দুঃখিত। এই সিদ্ধান্ত আমার মনেও আঘাত করেছে। তারপরো আবারও গান গাওয়ার জন্য পুরোপুরি প্রস্তুত হওয়ার আগে সব অনুষ্ঠান বন্ধ থাকা ভালো বলে মনে করছি। আমি আশা ছাড়ছি না। আপনাদের সঙ্গে আবার দেখা হওয়ার অপেক্ষায় আছি’। 

‘দ্য কারেজ ওয়ার্ল্ড ট্যুর’ নামে তিনি বিশ্বব্যাপী কনসার্ট এ বেরিয়েছিলেন। কোভিড-১৯ এর জন্য মাঝপথে ৫৪ টি শোর পর তাকে সফর স্থগিত করতে হয়। 

৫টি গ্র্যামি অ্যাওয়ার্ড জয়ী এ তারকা জানান, দ্রুত ফিরে আসার জন্য সর্বোচ্চ শক্তি দিয়ে কাজ করছেন। 

গত বছর নর্থ অ্যামেরিকায় কনসার্ট বাতিলের পর এবার ইউরোপে ডাবলিন, প্যারিস, স্টকহোম, বার্লিন ও জুরিখে কনসার্ট বাতিল করলেন এ তারকা। 


0 মন্তব্য

মন্তব্য করুন