ট্রাম্পকে বিদ্রূপ না করার আহ্বান জেন সাকির

টিবিএন ডেস্ক

এপ্রিল ৩ ২০২৩, ১৮:১২

জেন সাকি

জেন সাকি

  • 0

ডনাল্ড ট্রাম্পের বর্তমান পরিস্থিতি নিয়ে ডেমোক্র্যাটদের বিদ্রূপ না করার আহ্বান জানিয়েছেন হোয়াইট হাউযের সাবেক প্রেস সেক্রেটারি জেন সাকি। পাশাপাশি বিষয়টি নিয়ে প্রেসিডেন্ট জো বাইডেনের নীরবতার প্রশংসা করেছেন তিনি।

এমএসএনবিসি টেলিভিশনে রোববার একটি শো হোস্ট করার সময় বিষয়টি নিয়ে কথা বলেন সাকি। 

সাবেক প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প মঙ্গলবার নিউইয়র্ক সুপ্রিম কোর্টে হাজিরা দেবেন। পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলসকে চুপ থাকতে অর্থ দেয়ার ঘটনায় গত ৩০ মার্চ নিউ ইয়র্কের গ্র্যান্ড জুরি ট্রাম্পকে অভিযুক্ত করেন। এই প্রথম কোনো অ্যামেরিকান প্রেসিডেন্টের বিরুদ্ধে এমন ফৌজদারি অভিযোগ আনা হলো।

সাকি ডেমোক্র্যাটদের উদ্দেশে বলেন, ট্রাম্পকে নিয়ে বাড়াবাড়ি করায় তার বিন্দুমাত্র সায় নেই।

বাইডেন প্রশাসনের প্রথম ১৬ মাস হোয়াইট হাউয প্রেস সেক্রেটারি হিসেবে দায়িত্বপালন করেন সাকি। পরে তার জায়গায় আসেন হোয়াইট হাউযের বর্তমান মুখপাত্র কারিন জিন-পিয়ের।

বর্তমান প্রেসিডেন্ট জো বাইডেনও ট্রাম্পের বিরুদ্ধে চলা মামলার বিষয়ে মুখ খুলছেন না। তিনি জানান, এ ব্যাপারে তার কোনো মন্তব্য নেই।

আগুনে ঘি ঢালতে নিষেধ করে সাকি বলেন, ডেমোক্র্যাটরা ট্রাম্পের বিষয়ে কিছু বলতে চাইলে তা গঠনমূলক হওয়া উচিত। তিনি বলেন, ‘কেউ আইনের ঊর্ধ্বে নন, আমাদের দেশ এভাবেই চলে। কোনো প্রতিবাদ হলে তা অবশ্যই শান্তিপূর্ণ হওয়া উচিত।’


0 মন্তব্য

মন্তব্য করুন