টেক্সাসে বাড়িতে ঢুকে গুলি: নিহত ৫

টিবিএন ডেস্ক

এপ্রিল ২৯ ২০২৩, ১৯:৩১

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

  • 0

টেক্সাসে একটি বাড়িতে গুলি চালিয়ে পাঁচ জন হত্যা করা হয়েছে। তারা সবাই ওই বাড়ির বাসিন্দা।

পুলিশ জানায়, টেক্সাস-ক্লিভল্যান্ডের হিউস্টন থেকে প্রায় ৫৫ মাইল উত্তরের একটি শহরে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে গোলাগুলির ঘটনা ঘটে। আর-ফিফটিন রাইফেলধারী এক ব্যক্তি একটি বাড়িতে ঢুকে গুলি চালিয়ে পালিয়ে যান। 

সান জ্যাকিন্টো কাউন্টি শেরিফের অফিসের কর্মকর্তারা জানান, তারা বাড়িটি থেকে হয়রানির বিষয়ে একটি অভিযোগ পেয়েছিলেন। পরে কর্তৃপক্ষ সেখানে গিয়ে বেডরুমে কয়েক জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন। 

কর্তৃপক্ষের বরাতে এবিসি নিউয নিশ্চিত করেছে, নিহতদের মধ্যে আট বছর বয়সী এক শিশু ও দুই নারী রয়েছেন।

পুলিশ জানায়, গোলাগুলিতে ঘটনাস্থলে নিহত হন চার জন। একজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পর তাকে মৃত ঘোষণা করা হয়।

বাড়িটি থেকে দুই শিশুকে জীবিত উদ্ধার করা হয়েছে। বেডরুমে দুই মৃত নারীর দেহের নিচ থেকে তাদের উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে, শিশু দুটিকে বাঁচানোর চেষ্টা করছিলেন দুই নারী। 

সন্দেহভাজনের বর্ণনায় কর্তৃপক্ষ বলেছে, ‘তিনি একজন ম্যাক্সিকান নাগরিক। তার কাছে একটি রাইফেল রয়েছে এবং তিনি নেশাগ্রস্ত ছিলেন।‘ 

পলাতক সন্দেহভাজনকে খুঁজে পেতে সবার সাহায্য চেয়ে সান জ্যাকিন্টো শেরিফের অফিস জানায়, তারা এমন একজন হিস্পানিক পুরুষকে খুঁজছেন যিনি আনুমানিক ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা এবং মাথায় ছোট কালো চুল রয়েছে। শেষবার তাকে কালো শার্ট এবং ওয়ার্কিং বুটসহ নীল জিন্স পরা অবস্থায় দেখা গেছে।

শেরিফ অফিসের এক মুখপাত্র বলেন, 'ম্যাক্সিকান ওই ব্যক্তি ২২৩ জনকে গুলি করার জন্য পরিচিত হয়ে উঠেছেন। বাড়িটির সামনের উঠোনে পরে থাকা গুলির খোসা দেখে তার পরিচয় নিশ্চিত হওয়া গেছে। এর আগেও সন্দেহভাজন ব্যক্তি একই রাইফেলের ব্যবহার করে গুলি চালিয়েছেন।'

পুলিশ জানায়, ঘটনার সময় অন্তত ১০ জন বাড়িতে উপস্থিত ছিলেন। নিহতদের বয়স ৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে। তারা সবাই হন্ডুরাস থেকে এসেছেন। 

এ ঘটনায় জড়িত সন্দেহভাজনের পরিচয় প্রকাশ করেনি পুলিশ। তারা ঘটনাটিকে একটি সক্রিয় অপরাধের অংশ হিসেবে উল্লেখ করে জানায়, সন্দেহভাজন পলাতক থাকলেও বর্তমানে তার এ এলাকায় থাকার সম্ভাবনা নেই। 


0 মন্তব্য

মন্তব্য করুন