রিয়ালে যোগ দিয়ে রোমাঞ্চিত বেলিংহ্যাম

টিবিএন ডেস্ক

জুন ১৫ ২০২৩, ১৯:২২

রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে বেলিংহ্যাম। ছবি: সংগৃহীত

রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে বেলিংহ্যাম। ছবি: সংগৃহীত

  • 0

বরুশিয়া ডর্টমুন্ড থেকে ১০৩ মিলিয়ন ইউরোতে রিয়াল মাদ্রিদে যোগ দিয়েছেন ১৯ বছর বয়সী জুড বেলিংহ্যাম। বোনাসসহ এ ইংলিশ মিডফিল্ডারের পেছনে সবমিলিয়ে ১৩৩ মিলিয়ন ইউরো খরচ হতে পারে রিয়ালের।

রিয়াল মাদ্রিদের খেলোয়াড় হিসেবে বেলিংহ্যাম বৃহস্পতিবার সংবাদ সম্মেলনে আসেন। সেখানে তার হাতে রিয়ালের ৫ নম্বর জার্সি তুলে দেন ক্লাব প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেস। বেলিংহ্যামের ফুটবল আদর্শ জিনেদিন জিদানও রিয়ালের ৫ নম্বর জার্সিতে খেলতেন।

রিয়ালকে ফুটবল ইতিহাসের সেরা ক্লাব উল্লেখ করে বেলিংহ্যাম সংবাদ সম্মেলনে জানান, রিয়ালে যোগ দিতে পেরে তিনি রোমাঞ্চিত। রিয়াল বেশ কিছুদিন ধরেই তাকে দলে ভেড়ানোর চেষ্টা করছে বলেও জানান তিনি।

বেলিংহ্যাম যোগ করেন, ‘আমি সবসময়ই জানতাম আমার প্রতি ইংল্যান্ডের ক্লাবগুলোর আগ্রহ ছিল। সেটাকেই আমি স্বাভাবিক ধরে নিয়েছিলাম। আমার বাবা একদিন যখন আমাকে বললেন যে রিয়াল মাদ্রিদ আমার প্রতি আগ্রহ প্রকাশ করেছে তাতে আমি অবাক হয়েছি। ঘটনাটি ১২মাস থেকে ১৫মাস আগের হবে। বাবা যখন এ কথা বলছিলেন তখন আমার হৃদস্পন্দন বন্ধ হয়ে যাওয়ার মতো অবস্থা হয়েছিল। একই সঙ্গে গায়ে কাঁটা দিয়েছে।’

বার্মিংহাম সিটি থেকে ২০২০ সালে ২৫ মিলিয়ন ইউরোতে ১৭ বছর বয়সী বেলিংহ্যামকে কিনে নেয় ডর্টমুন্ড। পরবর্তীতে বেলিংহ্যাম জার্মান ক্লাবটির হয়ে নিজেকে প্রতিষ্ঠা করেন ও বুন্ডেসলিগার সেরা খেলোয়াড়ের পুরস্কার জিতে নেন।


0 মন্তব্য

মন্তব্য করুন